অফিসে বসেই মদ্যপান করেন খাদ্য গুদাম কর্মকার্তা; ভিডিও ভাইরাল

0
69

ময়মনসিংহ প্রতিনিধি:
সম্প্রতি ময়মনসিংহের ফুলপুর উপজেলার বর্তমান খাদ্য গুদাম কর্মকর্তা শাহ্ মাজহারুল ইসলাম অফিসে বসেই মদ্যপান করছেন , এমন একটি ২ মিনিট ২৪ সেকেন্ডের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে তোলপাড় সৃষ্টি হয়েছে উপজেলাসহ জেলার সর্বত্র। সমালোচনার ঝড় বইছে স্থানীয় প্রশাসনের ভিতরে-বাইরে। ওই ভিডিওতে দেখা যায়,শাহ্ মাজহারুল ইসলাম অফিসের চেয়ারে বসেই তার দুইজন সহকারী উপ- খাদ্য পরিদর্শক সাইফুল ইসলাম ও মোশাররফ হোসেন, তারাকান্দা উপজেলার ৬ নং ঢাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মেজবা উদ্দিন মন্ডলকেও দেখা যায় মদ্যপানে মাতালরত অবস্থায় ও বাহিরের কয়েকজন লোক নিয়ে মদ্যপান করছেন। সহযোগীতায় হাত বাড়িয়ে দিয়েছেন পাশে থাকা অচেনা এক ব্যক্তি।
তবে মদ্যপান বিষয়ে জানতে চাইলে শাহ্ মাজহারুল ইসলাম ওরফে কামাল বলেন, এসব আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে,আমি কিছু জানিনা।
জানা যায়,সহকারী উপ- খাদ্য পরিদর্শক সাইফুল ইসলাম ও মোশাররফ হোসেন দারোয়ান থেকে পদোন্নোতি পেয়ে বর্তমানে গৌরীপুরে কর্মরত রয়েছে ।
তারাকান্দা উপজেলার ৬ নং ঢাকুয়া ইউনিয়ন পরিসদের চেয়ারম্যান মো: মেজবা উদ্দিন মন্ডল মদ্যপানের বিষয়ে বলেন, কবে মদ্যপান করেছি তা ঠিক মনে নেই, আর কে কে সাথে ছিল নাম ভুলে গেছি।
ফুরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম জানান, ভিডিও’র বিষয়ে আমার কিছু জানা নেই তবে আমি খোজঁ নিয়ে বিষয়টা দেখবো।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন