শিরোনাম
ত্রিশাল ইউনিয়নে আ’লীগের দলীয় চেয়ারম্যান হতে হলে, দরকার জাকির হোসেন সরকারের ত্রিশালে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন মেয়র আনিছ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আহাম্মদ আলী বুলুর নির্বাচনী প্রচারনা ত্রিশালে শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন কানিহারী ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ ফরহাদ হোসেন অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ, হাইকোর্টে আপিল করলেন বনেক ত্রিশা‌লে বাংলা‌দে‌শের খবর প‌ত্রিকার প্রতিষ্ঠা বা‌র্ষিকী পা‌লিত ত্রিশালে রাজনৈতিক ভাবে হেয় করতে মেয়র আনিছের বিরুদ্ধে চক্রান্ত ত্রিশালের মঠবাড়ি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত ত্রিশালে বিরল রোগাক্রান্ত সালমানের পরিবারকে ঘর প্রদান
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:২০ অপরাহ্ন

ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আহাম্মদ আলী বুলুর নির্বাচনী প্রচারনা

রিপোটারের নাম / ৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

ত্রিশাল উপজেলা ৪নং কানিহারী ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে পুরোদমে।তারই প্রেক্ষিতে কানিহারী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আহাম্মদ আলী বুলু অত্র ইউপিকে নিজের অনুকুলে আনার লক্ষ্যে ব্যাপক প্রচারনা শুরু করেছে।

হাট বাজারে, রাস্তার মোড়ে অথবা উঠান বৈঠকের মাধ্যমে চেয়ারম্যান পদপ্রার্থী তার পরিচিতি ও প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করছেন এলাকার সকল শ্রেণীর লোকদের মাঝে।

এলাকা  সূত্রে জানা যায়,আহাম্মদ আলী বুলু ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য হয়েও তার উন্নয়ন ,মানুষের পাশে থাকা ,গরীব অসহায়দের সাহায্য করা অত্র ওয়ার্ড পেরিয়ে গোটা ইউনিয়নে ছড়িয়েছে।তিনি তরুন প্রজন্মের কাছে সৎ,ন্যায়-পরায়ন,ও জনবান্ধব প্রকৃতির লোক।ইউনিয়নের কোথাও কারো সমস্যা বা বিপদ দেখলে আহাম্মদ আলী বুলু সবার আগে ছুটে যান। উল্লেখ্য যে করোনা মহামারীতে অসহায়,ক্ষুধার্ত মানুষের পাশে থেকে আর্থিক সহযোগীতা করে এলাকার বহু মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন।

এছাড়াও তিনি ব্যক্তিগত উদ্যোগে কানিহারীতে বিভিন্ন রাস্তা সংষ্কার করিয়েছেন তারমধ্যে ৫ নং ওয়ার্ডের কানিহারী পাকা রাস্তা হইতে ফারুকীয়া মাদ্রাসার সামনের কাঁচা রাস্তায় সুড়কি, ১ নং ওয়ার্ডে বালিদিয়া পাকা রাস্তা থেকে কাঁচা রাস্তায় বালু ও সুড়কি, ৮ নং ওয়ার্ডে ডাক বাঘাদাঁড়িয়া ঈদগাহ মাঠ, ৩ নং ওয়ার্ডের এলংজানি জামতলা মোড়ে টিব-ওয়েল স্থাপন, তালতলা হইতে কানিহারী গ্রামের মাটির রাস্তায় সুড়কি ও বালু,সেনবাড়ী মোড় হতে চর রামমোহন রোডে ইটের সুড়কি, বহুলী কান্দার মোড় মসজিদ সংলগ্ন মাটির রাস্তা সংস্কার।

তার এই মহতি কাজের জন্য তিনি সর্বমহলে প্রশংসিত।

এ ব্যাপারে চেয়ারম্যান পদপ্রার্থী আহাম্মদ আলী বুলুর  নিকট জানতে চাইলে তিনি জানান, আমি ৪নং কানিহারী ইউনিয়নের মানুষের সেবা করার প্রতিজ্ঞা নিয়ে নির্বাচনে নেমেছি। অত্র ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে পরিণত করা আমার লক্ষ্য। আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ় বিশ্বাস যে,সকলেই আমাকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবে। নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য আমি সবার দোয়া প্রত্যাশী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ