ঈশ্বরগঞ্জ পৌরসভায় ড্রেন নির্মাণ কাজের শুভ উদ্বোধন

0
76

একে,এম আসাদুজ্জামান পাইলট – (ময়মনসিংহ থেকে)

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ডের দত্তপাড়া গ্রামের মুক্তিযোদ্ধাদের স্মৃতি বিজড়িত গণ কবরের পাশে নলগরিয়া বর্তমান মেয়রের বাড়ীর পূর্ব অংশ হতে কাঁচা মাটিয়া নদীর পশ্চিম অংশের ঈশ্বরগঞ্জ থানার পিছন পর্যন্ত ১০৩০ মিঃ এম,এম ফিল্ডার ও ধ্রুব ট্রেডাসের প্রাক্কলিত আনুমানিক ব্যায় ৪ কোটি পঞ্চাশ লক্ষ্য টাকা।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ও ঈশ্বরগঞ্জ পৌরসভার যৌথ সহযোগিতায় প্রাইমারি আরসিসি ড্রেন নির্মাণ ও এপার থেকে ওপারে যাতায়াতের জন্য পাঁচটি ওভার ব্রিজ নির্মাণ কাজ হবে বলে জানা যায়।

গত- ১৭ নভেম্বর ২০২০ ইং এড্রেন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ঈশ্বরগঞ্জ উপজেলায় বার বার নির্বাচিত কমান্ডার ও জনপ্রিয় সফল মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল সাত্তার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, পৌর সচিব কামরুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান একে,এম ফরিদউল্লাহ, ময়মনসিংহ জেলা নির্বাহী প্রকৌশলী সামিউল আলম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই,
উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি তরিকুল ইসলাম বাবুল, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল হক,ঈশ্বরগঞ্জ জনস্বাস্থ্য প্রকৌশলী আবুল কায়সার তালুকদার ও সাংবাদিকবৃন্দ। দৈনিক “প্রথম কথা ” প্রতিনিধি এক সাক্ষাৎকালে ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র বলেন এড্রেন নির্মাণ কাজ সস্পন্ন হলে এই অঞ্চলের জনগোষ্ঠী যোগাযোগকল্পে স্বস্তির নিঃশ্বাস পাবে এবং কৃষকদের ফসলি জমিতে উৎপাদন ক্ষমতা বেড়ে যাবে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন