শিরোনাম
ত্রিশালে কবি নজরুল’র জন্মবার্ষিকী উদযাপনে প্যান্ডেল প্রস্তুতে পরিদর্শনে ইউএনও ত্রিশালে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় পৌরসভা চ্যাম্পিয়ন ময়মনসিংহে জাতীয় কবি নজরুল ইসলাম’র জন্মবার্ষিকী উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ত্রিশাল আ’লীগের বর্ষিয়ান নেতা ফজলে রাব্বী’র সহধর্মিণীর মৃত্যুবার্ষিকী আজ নকলায় কাঠের সাকু ভেঙ্গে বটবটি উল্টে আহত তিন ত্রিশালের সাবেক এমপি’র মৃত্যু বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন মেয়র আনিছ ত্রিশালে সয়াবিন তেল ও যানজট নিরসনে মোবাইল কোর্ট পরিচালনা ত্রিশালে দলের জন্য যোগ্য নেতা খোঁজে পেল জেলা স্বেচ্ছাসেবকলীগ আ’লীগ সরকার নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছে বললেন, মেয়র আনিছ শব্দশরের আয়োজনে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১ তম জন্মজয়ন্তী
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:০৭ অপরাহ্ন

উপমন্ত্রী শামীমের নির্দেশে দক্ষিণ তারাবুনিয়ায় অসহায়দের মাঝে ফরিদ মালের অর্থ সহায়তা

রিপোটারের নাম / ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

 

শরীয়তপুর প্রতিনিধি:
পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপির নির্দেশে শরীয়তপুরের সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের দুস্থ ও অসহায় মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা করেছেন, দক্ষিণ তারাবুনিয়ার কৃতিসন্তান, সখিপুর থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য, বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী, শিক্ষানুরাগী, দানবীর, গরীব দুঃখী মেহনতি মানুষের আপনজন হাজী আহমেদ মাল। শনিবার (৩০ এপ্রিল) দিনব্যাপী দক্ষিণ তারাবুনিয়ার নিজ বাড়িতে এ কার্যক্রম করেন তিনি। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় হাজী ফরিদ আহমেদ মাল বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশকে আরও উন্নত ও সমৃদ্ধ করতে নিরলস পরিশ্রম করে চলছেন। আর শরীয়তপুর-২ তথা নড়িয়া ও সখিপুরকে আরও উন্নত ও সমৃদ্ধ করতে নিরলস পরিশ্রম করে চলছেন পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম এমপি। আপনারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও জননেতা একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের জন্য দোয়া করবেন। কারণ, তারা ভাল থাকলে আমরা ভাল থাকবো।
আমি প্রতিবারের ন্যায় এবারও পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নির্দেশে দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের দুস্ত ও অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ করেছি। এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আমি সারাজীবন দক্ষিণ তারাবুনিয়ার মানুষের পাশে ছিলাম, আছি ও ভবিষ্যতেও থাকবো, ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ