শিরোনাম
কানিহারীতে ১নং ওয়ার্ড মেম্বার পদে যুবসমাজের পছন্দের প্রার্থী রাশেদুল ইসলাম রাশেদ বদলগাছীতে ধান ক্ষেতে অজ্ঞাত ব্যক্তির ‘পা’ উদ্ধার করেছে পুলিশ উল্লাপাড়ায় গেম খেলতে বাধা দেয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা দীর্ঘ ৫বছর পর খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান অপারেশন থিয়েটার উদ্বোধন হরিরামপুর ইউনিয়ন নৌকার নির্বাচনী সমাবেশ ত্রিশালে মোক্ষপুর ইউনিয়নে নির্বাচনী জনসভা ডিজেলের দাম বৃদ্ধি:কাল থেকে বাস,ট্রাক,কাভার্ড ভ্যান বন্ধ ত্রিশা‌লে ধা‌নী‌খোলা ইউ‌নিয়ন আ.লী‌গের ব‌র্ধিত সভা অনু‌ষ্ঠিত ত্রিশা‌ল বা‌লিপাড়া ইউ‌নিয়ন আ.লী‌গের বর্ধিত সভা অনুষ্ঠিত নৌকার মনোনয়ন পেতে মাঠ চষে বেড়াচ্ছেন মাহমুদুল হাসান
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

উল্লাপাড়ায় গেম খেলতে বাধা দেয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

রিপোটারের নাম / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১


সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোবাইল ফোনে গেম খেলতে নিষেধ করায় মা ও বোনের সঙ্গে ঝগড়া করে গতকাল শনিবার (৩০ অক্টোবর) এসএসসি পরীক্ষার্থী মোস্তাকিন মন্ডল (১৬) গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার সড়াতৈল গ্রামের আশরাফ মন্ডলের ছেলে এবং সড়াতৈল মুসলিম উচ্চ বিদ্যালয়ের ছাত্র। বেলা সাড়ে ১১ টার দিকে শোবার ঘরে বোনের ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে মোস্তাকিন।
সড়াতৈল মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সড়াতৈল গ্রামের বাসিন্দা আব্দুল মান্নান তালুকদার জানান, মোস্তাকিন বেশির ভাগ সময় মোবাইলে গেম খেলত। ঘটনার আগে তার মা ও বোন তাকে গেম খেলা বন্ধ করে লেখাপাড়া করার চাপ দেয়। এ নিয়ে মা বোনের সঙ্গে ঝগড়া করে মোস্তাকিন। এই ঝগড়ার রেশ ধরে সে আত্মহত্যা করে। আগামী ১৪ নভেম্বর এসএসসি পরীক্ষায় অংশ নেবার কথা ছিল তার।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান,নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার (৩১ অক্টোবর) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ