শিরোনাম
ময়মনসিংহ মহানগর যুব মহিলা লীগ কতৃক প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ত্রিশালে পূজা উদযাপন কমিটির সাথে ওসি মাঈন উদ্দিনের মতবিনিময় ত্রিশালে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করলেন ব্লাড ডোনার্সগ্রুপ আলোর দিশারী যুব সংঘ কতৃক গাছে গাছে কুরআন হাদীসের বাণী ত্রিশালে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রীতি ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত ত্রিশালে কবি নজরুলের ৪৫তম মৃত্যুবার্ষিকী পালন করলেন পাশে দাঁড়াও সংগঠন ত্রিশালে ব্লাড ডোনার্স গ্রুপের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন টি–টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা:দলে নেই তামিম নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়লাভ করায়, বাংলাদেশ দলকে সংস্কৃতি প্রতিমন্ত্রীর অভিনন্দন মমিসিঙ্গা মাহমুদুল্লাহর চা’রে সিরিজ জয়
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন

ও আল্লাহ তোমা’র কাছে বিচার দিলাম :নিহত বুয়েট শিক্ষার্থী আবরারের দাদা।

রিপোটারের নাম / ৯৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের দাদা আব্দুল গফুর বিশ্বাস নাতিকে হা’রিয়ে প্রায় পা’গল হয়ে গেছেন। ৮৭ বছর বয়সী এই মানুষ চোখে কম দেখেন এবং কানেও ভলোভাবে শুনতে পান না। তবে পরিচিতজনদের কাছে বারবার নাতির জন্য আ’হাজারি করছেন।

তিনি আ’র্তনাদ করে বলেন, আহারে! ওরা আমা’র নাতিকে পি’টিয়ে পি’টিয়ে মে’রে’ছে, খুব ক’ষ্ট দিয়ে মে’রেছে। আমা’র নাতির কি অ’পরাধ? সে নাকি বলেছিল পদ্মা নদী বর্ষাকালে শুকিয়ে যায়, আর বর্ষায় আমাদের পানি দিয়ে ডুবিয়ে দেয়। এ কথা তো সকলে কয়। তার জন্য তাকে এভাবে মা’ইরে ফে’লা হ’লো! ও আল্লাহ, আল্লাহরে তুমি এর বিচার করবা, তোমা’র কাছে বি’চার দিলাম।

তিনি আরো বলেন, আমা’র নাতি নাকি শিবির করে? সে কোনো দল করে না। লেখাপড়া ছাড়া সে কিছু বুঝতো না।

এদিকে আবরার হ’ত্যাকাণ্ডে এ’জাহারনামীয় আ’সামি হোসেন মোহাম্ম’দ তোহাকে (২০) গ্রে’প্তার করেছে মহানগর গো’য়েন্দা পুলিশ (ডিবি)। তোহা আবরার হ’ত্যা মা’মলার এজাহারভুক্ত ১১ নম্বর আ’সামি। তিনি বুয়েটের এমই বিভাগের ১৭তম ব্যাচের ছাত্র।

এর আগে আজ বেলা ১১টার দিকে বুয়েট শাখা ছাত্রলীগের আইন বি’ষয়ক উপ-সম্পাদক ও বুয়েট সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৬তম ব্যাচের ছাত্র অমিত সাহাকে রাজধানীর সবুজবাগ কালিবাড়ী এলাকা থেকে আ’টক করে পুলিশ। দুপুর ১২টার দিকে আবরারের রুমমেট মো. মিজানুর রহমান ওরফে মিজানকে বুয়েটের শের-ই-বাংলা হলের-১০১১ নম্বর রুম থেকে তু’লে নিয়ে গেছে গো’য়েন্দা পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ