কানিহারী ইউপিতে ৩ টি উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন:

0
119


মোঃ মোস্তাকিম ত্রিশাল প্রতিনিধি:

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কানিহারী ইউনিয়নে মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিসহ মুক্তিযোদ্ধাদের নামের তালিকা সম্বলিত নামফলক নির্মাণ প্রকল্পসহ একদিনে তিনটি প্রকল্পের উদ্ভোধন করেন করা হয়।

আজ ২৭শে অক্টোবর মঙ্গলবার দুপুরে কানিহারী ইউনিয়নে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
কানিহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ আলী উজ্জ্বল সাহেবের সার্বিক প্রচেষ্টায় কানিহারী ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় এই তিনটি প্রকল্পের উদ্ভোধন করা হয়েছে।

‌যারা জীবন বাজি রেখে রক্তের বিনিময়ে বাংলার স্বাধীনতা এনে দিয়েছে তাঁদের ঋণ কখনো শোধ হবে না বাংলার মাটিতে। মহান মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে ১৯৭১ সালে পরাধীনতার শৃংখল থেকে বাঙালি জাতিকে মুক্তি করার জন্য মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী কানিহারী ইউনিয়নের মুক্তিযোদ্ধাদের নামের তালিকা ও বঙ্গবন্ধুর ছবি সহ ৩টি নামফলকের ভিত্তিপ্রস্তর।

এবং,,স্থানীয় কৃষকদের উন্নত চাষাবাদের কারিগর হিসাবে তৈরী করতে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় উন্নত চাষাবাদের জন্য কৃষকদের কারিগর প্রশিক্ষণ প্রকল্পের আওতায় ১দিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মসুচী, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সবুজ বাংলাদেশের অন্তর্গত সবুজ কানিহারী ইউনিয়ন গড়ার লক্ষে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্ভোধন করা হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার জনাব মোস্তাফিজুর রহমান আরো উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার, জেলা আওয়ামিলীগের সাবেক সদস্য ফজলে রাব্বী, উপজেলা কৃষি কর্মকর্তা সোয়েব আহমেদ,উপসহকারী কৃষি কর্মকর্তা শহীদুল্লাহ,কানিহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আশরাফ আলী উজ্জলসহ,,,,

আরো উপস্থিত ছিলেন,,এনামুল হক গোলাপ,বুরহান উদ্দিন,১নং ওয়ার্ড ইউপি সদস্য শাহজাহান খান,২নং ওয়ার্ডের ইউপি সদস্য আশরাফুল আলম (নছিম), ৪নং ওয়ার্ডের হারুন অর রশিদ,৭নং ওয়ার্ডের আবুল কাশেম,৯নং ওয়ার্ডের মোস্তফা কামাল, ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য ফাতেমা খাতুন,৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য নাজমা আক্তার,৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য রীণা বেগম, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালক/উদ্যোক্তা মেহেদী হাসান-সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন