শিরোনাম
ত্রিশালে মৎস্য আহরণোত্তর সেবা কেন্দ্র উদ্বোধন ত্রিশাল থানা রোডে মহাদুর্ভোগ নিরসন করলেন মেয়র আনিছ পদ্মা সেতু উদ্ভোধন উপলক্ষে নকলায় আনন্দ মিছিল বানভাসি মানুষের সহায়তায় ত্রিশালের বিভিন্ন সংগঠন, সহযোগীতায় সমাজসেবীরা ত্রিশাল পৌরসভার প্রায় সাড়ে ৪৩ কোটি টাকার বাজেট ঘোষণা নিহত সাংবাদিক রতনের স্মরণে ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের মিলাদ ও দোয়া মাহফিল ত্রিশাল আ’লীগে লাখো মানুষের প্রত্যাশা রয়েছে মেয়র আনিছকে নিয়ে নওগাঁর মহাদেবপুরে হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ফেসবুকে অশালীন বাক্য পোস্ট করার অপরাধে আটক-১ ত্রিশালে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক মতবিনিময় শরীয়তপুর জেলা যুব মহিলালীগের কর্মীসভা: জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:০৩ অপরাহ্ন

ছাত্রনেতা সিজান খান নড়িয়ার ডিঙ্গামানিক ইউনিয়ন ছাত্রলীগের ১নং কার্যকরী সদস্য

রিপোটারের নাম / ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

 

শরীয়তপুর প্রতিনিধি:
ছাত্রনেতা মাসুদুর রহমান খান সিজান শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়ন ছাত্রলীগ এর ১নং কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (২৪ মে ২০২২ ইং) বাংলাদেশ ছাত্রলীগ নড়িয়া উপজেলা শাখার আহ্বায়ক আসাদুজ্জামান বিপ্লব ও যুগ্ম আহ্বায়ক স্বপন দেওয়ান সাক্ষরিত এক পত্রে ডিঙ্গামানিক ইউনিয়ন ছাত্রলীগ এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে ছাত্রনেতা মাসুদুর রহমান খান সিজান কে ১নং কার্যকরী সদস্য নির্বাচিত করা হয়। এদিকে, ছাত্রনেতা মাসুদুর রহমান খান সিজান কে ১নং কার্যকরী সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা, পানিসম্পদ উপ-মন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জননেতা একেএম এনামুল হক শামীম এমপি, নড়িয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আসাদুজ্জামান বিপ্লব ও যুগ্ম আহ্বায়ক স্বপন দেওয়ান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।
অন্যদিকে, ছাত্রনেতা মাসুদুর রহমান খান সিজান ১নং কার্যকরী সদস্য নির্বাচিত হওয়ায় তাকে নড়িয়া উপজেলা ছাত্রলীগ ও ডিঙ্গামানিক ইউনিয়ন ছাত্রলীগ সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তিনি বলেন, তৃণমূল হচ্ছে রাজনৈতিক অঙ্গনে সকল সংগঠন এর প্রাণ। আমার বাবা তৃণমূল পর্যায়ে রাজনীতি করেই কেন্দ্রীয় নেতা হয়েছেন। আমি আমার বাবার আদর্শকে বুকে ধারণ করেই সকলের দোয়া নিয়ে এগিয়ে যেতে চাই। আমি ঢাকায় রাজনীতি করার পাশাপাশি আমার নিজ ইউনিয়ন ডিঙ্গামানিক ইউনিয়নের রাজনীতিতে সক্রিয় থাকার চেষ্টা করবো এবং আমার বাবার আদর্শে অনুপ্রাণিত হয়ে ডিঙ্গামানিক ইউনিয়ন এর সাধারণ মানুষ এর পাশে থেকে তাদের সেবা করে যাবো, ইনশাআল্লাহ। আমার রাজনীতির মূল লক্ষ্য হচ্ছে অসহায় গরীব দুঃখী মানুষদের পাশে দারিয়ে তাদের সাহায্য করা, সমাজ এর উন্নয়নে কাজ করা এবং সাধারণ ছাত্রদের পাশে থেকে ছাত্রদের অধিকার আদায়ে কথা বলা এবং ছাত্রদের যেকোনো বিপদ আপদে তাদের সাহায্যের জন্য ঝাপিয়ে পরা।

উল্লেখ, তিনি স্কুলের ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতি করে আসছেন। তিনি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ এর অন্তর্গত ওয়ারী থানাধীন ৩৯ নং ওয়ার্ড ছাত্রলীগ এর আওতাধীন (২নং) কে এম দাস লেন ইউনিট ছাত্রলীগ এর সভাপতি এর দায়িত্ব পালন করেন (২০১৮ থেকে ২০১৯ সাল পর্যন্ত)। ২০১৯ সালে তিনি ৩৯ নং ওয়ার্ড ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন এবং ২০২০ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ এর অন্তর্গত ওয়ারী থানা ছাত্রলীগ এর পদ প্রত্যাশী এবং ওয়ারী থানা ছাত্রলীগ এর রাজনীতির সাথে সরাসরি সম্পৃক্ত আছেন। তিনি একজন অত্যন্ত জনপ্রিয় এবং তরুণ সমাজসেবক, তিনি বাংলাদেশ মানবাধিকার সংস্থা – সিপিআরএস (গভঃ রেজিঃ নং – এস-৮৭৭৬) ওয়ারী থানা শাখার সভাপতি এবং ঢাকার ঐতিহ্যবাহী সমাজসেবা মূলক সংগঠন কে এম দাস লেন ছাত্র সংগঠন এর সভাপতি। তিনি সকলের শুভকামনা এবং দোয়া প্রার্থনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ