শিরোনাম
ত্রিশাল ইউনিয়নে আ’লীগের দলীয় চেয়ারম্যান হতে হলে, দরকার জাকির হোসেন সরকারের ত্রিশালে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন মেয়র আনিছ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আহাম্মদ আলী বুলুর নির্বাচনী প্রচারনা ত্রিশালে শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন কানিহারী ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ ফরহাদ হোসেন অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ, হাইকোর্টে আপিল করলেন বনেক ত্রিশা‌লে বাংলা‌দে‌শের খবর প‌ত্রিকার প্রতিষ্ঠা বা‌র্ষিকী পা‌লিত ত্রিশালে রাজনৈতিক ভাবে হেয় করতে মেয়র আনিছের বিরুদ্ধে চক্রান্ত ত্রিশালের মঠবাড়ি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত ত্রিশালে বিরল রোগাক্রান্ত সালমানের পরিবারকে ঘর প্রদান
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:১৩ অপরাহ্ন

জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন কানিহারী”র ফরহাদ

রিপোটারের নাম / ১৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

ময়মনসিংহ থেকে –
একে এম,আসাদুজ্জামান পাইলট :

দেশব্যাপী ক্রমেই বেড়ে চলেছে করোনা সংক্রমণ। চলছে কঠোর লকডাউন। কিন্তু তবু্ও থামানো যাচ্ছে না করোনা সংক্রমণ বৃদ্ধি ও মৃত্যুর হার।

এদিকে লকডাউন পরিস্থিতিতে দুর্বিষহ জীবন যাপন করছে নিম্নআয়ের খেটে খাওয়া সাধারণ মানুষ।

জীবন-জীবিকার তাগিদে স্বাস্থ্যসচেতনতার বিষয়ে তাদের অধিকাংশকেই দেখা যাচ্ছে উদাসীন।

এ ধরনের অসচেতন মানুষ ও নিম্নআয়ের মানুষের কথা চিন্তা করে গতকাল ২৮ জুলাই ২০২১ সকাল ১০টায় ত্রিশাল উপজেলার কানিহারী ইউনিয়নে আহাম্মদাবাদ বাজার সহ আশপাশের এলাকার বিভিন্ন মানুষ ও পথশিশুদের মাঝে মাস্ক বিতরণ করেন কানিহারীর ইউনিয়ন এর সন্বান্ব চেয়ারম্যান পদপ্রার্থী ফরহাদ হোসেন।

তিনি নিয়মিত খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্ন সেবামূলক কর্মকান্ড করে যাচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ ও অন্যান্য সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা। করোনা ভাইরাস প্রতিরোধ ও মানুষের মাঝে জনসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে এবং গরীব অসহায়দের আর্তমানবতার সেবায় অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন ফরহাদ হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ