ত্রিশালের ফাতেমা নগর পোস্ট অফিসের সামনে ময়লা আবর্জনার স্তুপ: দুর্গন্ধে জনদুর্ভোগ চরমে

0
542

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ফাতেমা নগর পোস্ট অফিসের সামনে ও দুইপাশে ময়লা আবর্জনার স্তুপ তৈরি হয়েছে। এতে করে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে অফিস কর্মকর্তা ও সাধারণ জনগণকে। দুর্গন্ধ ও মশার উপদ্রব বেড়েছ।
সরেজমিনে দেখা যায়, আশপাশের ফলের দোকান, চা স্টল, ও অন্যান্য দোকানের ময়লা এনে এখানে ফেলা হচ্ছে। এর মাঝে নিষিদ্ধ ঘোষিত পলিথিন ও রয়েছে।যার ফলে পরিবেশ দূষণ এবং জনগণকে দূর্ভোগ পোহাতে হচ্ছে।

এ বিষয়ে পল্লী সংবাদ রিপোর্টারকে দেওয়া সাক্ষাৎকারে ফাতেমা নগর পোস্ট অফিসের পোস্ট মাস্টার মজিবুর রহমান বলেন এ বিষয়ে প্রশাসন বরাবর কয়েক দফা চিঠি দেয়া হয়েছে, এবং প্রশাসনের পক্ষ থেকে কয়েকবার পদক্ষেপও নেয়া হয়েছে, তার পরও তারা তা মানছে না।
আমরা নিজেরাও কয়েকবার পরিষ্কার করেছি। অফিস বন্ধ থাকা অবস্থায় ময়লা ফেলে রেখে যায়, এতে করে আমাদেরকে দূর্ভোগ পোহাতে হচ্ছে।

এ বিষয়ে কথা হয় কয়েকজন ব্যাবসায়ীর সাথে, নাম প্রকাশে অনিচ্ছুক একজন মাছ ব্যবসায়ী বলেন, এখানে ময়লা ফেললে কেউ কিছু বলে না তাই ফালাই’।
স্থানীয় সচেতন মহলের দাবী পোস্ট অফিসের সামনে থেকে এসব ময়লা অবর্জনা পরিষ্কার করা হোক ও পরবর্তীতে এখানে যেন ময়লা অবর্জনা ফেলে জায়গাটা দুর্গন্ধযুক্ত করা না হয় সেই পদক্ষেপ নেওয়া হোক।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন