শিরোনাম
ত্রিশাল ইউনিয়নে আ’লীগের দলীয় চেয়ারম্যান হতে হলে, দরকার জাকির হোসেন সরকারের ত্রিশালে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন মেয়র আনিছ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আহাম্মদ আলী বুলুর নির্বাচনী প্রচারনা ত্রিশালে শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন কানিহারী ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ ফরহাদ হোসেন অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ, হাইকোর্টে আপিল করলেন বনেক ত্রিশা‌লে বাংলা‌দে‌শের খবর প‌ত্রিকার প্রতিষ্ঠা বা‌র্ষিকী পা‌লিত ত্রিশালে রাজনৈতিক ভাবে হেয় করতে মেয়র আনিছের বিরুদ্ধে চক্রান্ত ত্রিশালের মঠবাড়ি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত ত্রিশালে বিরল রোগাক্রান্ত সালমানের পরিবারকে ঘর প্রদান
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:০৬ অপরাহ্ন

ত্রিশালের মোক্ষপুরে জনপ্রিয়তায় ক্লিন ইমেজে রয়েছেন পারভেজ তালুকদার

রিপোটারের নাম / ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

ত্রিশাল (ময়মন‌সিংহ) প্রতি‌নি‌ধি :
ময়মন‌সিংহের ত্রিশাল উপজেলার ১১নং মোক্ষপুর ইউ‌নিয়ন আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হয়ে ক্লিন ইমেজে রয়েছেন মো. আমিমুর এহসান পার‌ভেজ তালুকদার।

এই পারভেজ তালুকদার দীর্ঘদিন ধরে দলীয় কর্মকাণ্ডের সাথে জড়িত। ১৯৯৭ সা‌লে ময়মন‌সিং‌হের আনন্দ‌ মোহন বিশ্ব‌বিদ‌্যালয় শাখা ছাত্রলী‌গের যুগ্ম আহবায়ক ছিলেন,২০০২ সা‌লে ময়মন‌সিংহ জেলা ছাত্রলী‌গের সম্মা‌নিত সদস‌্য হি‌সেব দা‌য়িত্ব পালন ক‌রেছেন। দায়িত্ব পালন কালে বিএনপি জামাত জোট সরকারের নির্যাতনে স্বিকার হন পারভেজ তালুকদার। বিষয়টি তৎকালীন সময় বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মারুফা আক্তার পপি সহ কেন্দ্রীয় নেতারা অবগত হলে কঠিন ভাষায় প্রতিবাদ জানান এবং পারভেজ তালুকদারকে প্রতিবাদ জনসভা করার নির্দেশ দেন।পরে পারভেজ তালুকদারের উদ্যোগে ২০০১সালে ত্রিশাল আওয়ামীলীগ থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকারকে প্রধান অতিথি করে মোক্ষপুর ইউনিয়নের সানকিভাংঙ্গা খেলার মাঠে স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মী নিয়ে বিশাল প্রতিবাদ সভা করেন।এই প্রতিবাদ সভায় পারভেজ তালুকদারসহ সারা দেশে আওয়ামীলীগের নেতা কর্মী উপর হামলা, মিথ্যা মামলা ও নির্যাতন,বন্দী নেতাদের মুক্তির দাবি জানানো হয়।
সেই আগে থেকে করে আসা ত্যাগী নেতা পারভেজ তালুকদার বর্তমা‌নে মোক্ষপুর ইউ‌নিয়ন আওয়ামী যুবলীগের সভাপ‌তি ও উপ‌জেলা যুবলী‌গের সম্মা‌নিত সদস‌্য হি‌সেবে দা‌য়িত্ব পালন কর‌ছেন।

এই জননেতা দলীয কর্মকান্ডের পাশাপাশি এলাকায় সামাজিক, সাংস্কৃতিক কর্মকাণ্ডে ব্যাপক ভূমিকা রাখছেন । ইউ‌নিয়‌নের সাধারণ জনগণের সঙ্গে যোগাযোগে রয়েছেন মধুর সম্পর্ক। দলীয় নেতাকর্মীসহ সাধারণ জনগণের সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছেন। ফলে ইউ‌নিয়‌নের প্রতিটি ওয়া‌র্ডে তার ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। শেখ হাসিনার মুক্তি আন্দোলনে তার অবস্থান থেকে নেতৃত্ব দিয়েছেন। বিএনপির বিভিন্ন হামলা স্বীকার হয়েও আওয়ামী লীগের দুর্দিনে বিভিন্ন কর্মকাণ্ডে ব্যাপক ভূমিকা রেখেছেন মো. আমিমুর এহসান পার‌ভেজ তালুকদার।

ছাত্র রাজনী‌তি থেকেই মো. আমিমুর এহসান পার‌ভেজ তালুকদার নিজেকে গড়ে তুলেছেন জনসেবক হিসেবে। এলাকার ধর্মীয়, শিক্ষা, সামা‌জিক ও সাংস্কৃ‌তিক প্রতিষ্ঠা‌নের বি‌ভিন্ন প‌দে দা‌য়িত্ব পালনে রয়েছে ব্যাপক সুনাম।

মোক্ষপুর ইউ‌নিয়‌নের বা‌সিন্দা মোতা‌লেব হো‌সেন ব‌লেন, মো. আমিমুর এহসান পার‌ভেজ তালুকদার রাজনৈতি করার পাশা-পাশি পরোপকার করা তার জীবনে বড় বৈশিষ্ট্য। সাধারণ মানুষের পাশে থাকেন সবসময়। মানুষের উপকার ও অসহায়দের সহযোগীতা করছেন তিনি।
আমাদের সুখে দুঃখে পাশে থাকেন। আমরা চাই শেখ হাসিনা দল থেকে নৌকার প্রতীক দিয়ে তাকেই পাঠাবেন। আগামী ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচনে পারভেজ তালুকদার নৌকা নিয়ে প্রার্থী হলে আমরা বিপুল ভোটে নির্বাচিত করবো ।

পরে আমিমুর এহসান পার‌ভেজ তালুকদারের সাথে কথা বললে তিনি ব‌লেন, আওয়ামীলীগ পরিবারে আমার জন্ম, ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বেড়ে উঠেছি, রাজনীতি করি এলাকার মানুষের সেবা করতে। ইনশাআল্লাহ আমাকে যদি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দেন তাহ‌লে আ‌মি বিপুল ভো‌টে নির্বা‌চিত হ‌বো।

তি‌নি আরও ব‌লেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলী‌গ মোক্ষপুর ইউ‌নিয়ন শাখার সভাপতির দায়িত্বভার পালন করে আসছি। সেই ছোটবেলা থেকেই সাধারণ মানুষের দুঃখ দূর্দশায় আমার প্রাণ কাঁদে। এবার আমি আপনাদের দোয়া ও আশির্বাদ প্রত‌্যা‌শী। ইউনিয়ন বাসীর জন্যে কিছু করতে চাই।
দল আমাকে নৌকার প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ করে দিবেন এটা আমি শতভাগ আশাবাদী।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, বিশ্ব-মানবতার মা, সফল রাষ্ট্রনায়ক, দেশরত্ন শেখ হাসিনা এবার আমাকেই মোক্ষপুর ইউনিয়নের আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়ে জনগণের সেবা করার সুযোগ দিবেন। আর এ সুযোগটি শতভাগ ইতিবাচকভাবে কাজে লাগিয়ে ইউনিয়নের সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করে দেয়ার অঙ্গীকার ও প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ