ত্রিশালে ইকবাল হোসেনের ঈদ উপহার বিতরণ

0
114

কামরুজ্জামান মিনহাজ, ময়মনসিংহ :
ময়মনসিংহের ত্রিশালে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এগারো শতাধিক নারী ও পুরুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন ইকবাল হোসেন।

শনিবার (২৩ মে) সকালে উপজেলার সানকীভাঙ্গা বাজার সংলগ্ন খেলার মাঠে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাবে আর্ত মানবতার সেবায় অসহায় গরীব মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এগারো শতাধিক নারী ও পুরুষের মাঝে ঈদ উপহার হিসেবে চাল, ডাল, তেল, চিনি, সেমাই বিতরণ করেন সাবেক ছাত্র নেতা, ত্রিশাল উপজেলা আওয়ামীলীগ সদস্য ও বিশিষ্ট সমাজসেবক ইকবাল হোসেন।

এ সময় ইকবাল হোসেন বলেন, শুধু বাংলাদেশেই নয়, আজকে সারাবিশ্ব করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত। বিশ্বে ৫৩ লাখের অধিক মানুষ ভাইরাসটিতে আক্রন্ত হয়েছে ও মৃত্যুবরণ করেছে ৩ লাখ চল্লিশ হাজারেও অধিক। এই মহামারি থেকে উদ্ধারের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুদূর প্রসারিত চিন্তা ও নির্দেশনা নিয়ে ত্রিশালে কাজ করে যাচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)। ত্রিশালবাসীকে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর আক্রান্তের হাত থেকে রক্ষার জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছেন তাঁরা। প্রশাসনের ব্যক্তিরা নিতিমালা তৈরী করে জননেত্রী শেখ হাসিনা’র উপহার সুষ্ঠ ভাবে বিতরণ করে যাচ্ছেন। যার ফলে জননেত্রী শেখ হাসিনা’র উপহার পৌছে যাচ্ছে আপনাদের ঘরে ঘরে। সারা বাংলাদেশে কোথায় কি হচ্ছে তা নিয়মিতই খোঁজ খবর রাখছেন তিনি।

ইকবাল হোসেন আরোও বলেন, ত্রিশালের মানুষ প্রত্যেকে প্রত্যেকের প্রতি আন্তরিক। আমাকে সকলেই অনেক ভালবাসেন তাই আমার কাছে অনেকেই আসেন। আপনি সুস্থ্য থাকলে আপনার পরিবার সুস্থ্য থাকবে, আপনি আক্রান্ত হলে আপনার পরিবারের লোকেরাও আক্রান্ত হবে। তাই সামাজিক দূরুত্ব বজায় রাখতে ও বার বার সাবান দিয়ে হাত ধুতে বলেন তিনি।

এ সময় উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে সভাপত্বি করেন সাবেক ছাত্র নেতা ত্রিশাল উপজেলা আওয়ামীলীগ সদস্য, বিশিষ্ট সমাজসেবক ইকবাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ তরিকুল ইসলাম।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন