ত্রিশালে একজন দক্ষ জনসেবকের দায়িত্ব পালন করে চলছেন চেয়ারম্যান আবু ছাঈদ

0
56

স্টাফ রিপোর্টার// ময়মনসিংহের ত্রিশাল উপজেলার হরিরামপুর ইউনিয়নে একজন দক্ষ জনসেবকের দায়িত্ব পালন করে চলছেন চেয়ারম্যান আবু ছাঈদ।
এই চেয়ারম্যান আবু ছাঈদ বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন কনেছেন দীর্ঘদিন। তার দক্ষ নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের নেতাদের সূ-দৃষ্টি আসলে পরবর্তীতে হরিরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে নির্বাচিত হন।
দলকে সু-সংগঠিত করে তৃর্ণমূল পর্যায়ে সকল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাদের প্রতি আস্থা সৃষ্টি করলে, হরিরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি হিসেবে পরিচিত হন চেয়ারম্যান আবু ছাঈদ। দলের প্রতিটি নেতা কর্মীর প্রিয় ব্যক্তি হিসেবে পরিচিতি হলে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিশাল ভোটের ব্যবধানে বিজয় লাভ করেন চেয়ারম্যান আবু ছাঈদ। এরপর শুরু হয় জনসেবা। ভিজিএফ, ভিজিডি,মাতৃভাতা,পঙ্গুভাতা,বয়স্ক ভাতা প্রতিটি ওয়ার্ডের মেম্বারদের সাথে নিয়ে খরচ বিহীন অসহায় মানুষদের মাঝে কার্ড বিতরণ করেছেন। ১%,এল,জি, এস, পি, কাবিখা কাবিটা, টি আর এবং অতি দরিদ্রদের জন্য ৪০দিনের কর্মসূচী সরকারে নীতিমালা অনুযায়ী সফলভাবে বাস্তবায়ন করেছেন। নাগরিক সুবিধা, গ্রাম্য শালিস, ওয়ারিশ সার্টিফিকেট, নাগরিক সনদ, জন্ম সার্টিফিকেট, মৃত সার্টিফিকেট সেবাদিতে চেয়ারম্যান আবু ছাঈদ সকলের কাছে সুনাম অর্জন করেছেন। এলাকা ঘুরে দেখা যায় সাধারণ মানুষের কাছে কথা বলে জানাযায়, দ্বিতীয় বারের মত চেয়ারম্যান আবু ছাঈদ নির্বাচিত হলে এলাকায় ব্যাপক উন্নয়নের সম্ভাবনা রয়েছে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন