ত্রিশালে দায়ীত্ব পালনকালে এএসপি ও ওসি অাহত

0
295

কোভিড-১৯ ম’হামা’রীতে স’রকারের নির্দেশনা বাস্তবায়ন করার লক্ষ্যে ময়মনসিংহের ত্রিশালে ঢাকা ময়মনসিংহ মহা সড়কে দায়িত্ব পালন করতে গিয়ে এএসপি ত্রিশাল সার্কেল ও ত্রিশাল থানা অফিসার ই’নচার্জ ঢাকা গামী গার্মেন্টস কর্মী ও শ্রমিকদের ইট পাটকেল নি’ক্ষেপে আ’হত হয়েছেন।

জানাযায়,সোমবার সকালে এএসপি ত্রিশাল সার্কেল স্বাগতা ভট্রাচার্য্য মৌ ও ত্রিশাল থানা অফিসার ই’নচার্জ আজিজুর রহমানের নেতৃত্বে ত্রিশাল থানা পুলিশ ঢাকা ময়মনসিংহ মহা সড়কে অন্য জে’লার যাত্রীবাহি যান চলাচলে বা’ধা দেয়।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বৈলর বাজারে অটো রিক্স্রা পিকআপ ভ্যান চালক শ্রমিকরা ও ঢাকাগামী গার্মেন্টস কর্মীরা জোড়ো হয়ে বৈলর মোড়ে রাস্তায় ব্যরিকেট দেয়। এসময় পুলিশ গামেন্টস কর্মীদের মাস্ক ব্যবহার করা ও সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ী ফিরে যাওয়ার কথা বললে বিক্ষুদ্ধ গামেন্টস কর্মী ও শ্রমিকরা ক্ষি’প্ত হয়ে পুলিশের উপর ই্ট পাটকেল নি’ক্ষেপ করে। বিক্ষুদ্ধ গামেন্টস কর্মীও শ্রমিকদের ছোড়া ইট পাটকেল নি’ক্ষেপে এএসপি ত্রিশাল সার্কেল স্বাগতা ভট্রাচার্য্য মৌ ও ত্রিশাল থানা অফিসার ই’নচার্জ আজিজুর রহমান আ’হত হন।

আ’হত এএসপি ত্রিশাল সার্কেল স্বাগতা ভট্রাচার্য্য মৌকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। ত্রিশাল থানা অফিসার ই’নচার্জ আজিজুর রহমানকে ত্রিশাল উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

ত্রিশাল থানার অফিসার ই’নচার্জ আজিজুর রহমান জানান- জিবন ঝুকি নিয়ে স’রকারের নির্দেশনা বাস্তবায়নের জন্য এএসপি সার্কেল স্যারের নেতৃত্বে আমরা সকাল থেকেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাজির শিমলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে অন্য জে’লা উপজে’লা হতে যাতে যান বাহনে অতিরিক্ত যাত্রী চলাচল না করতে পারে সে জন্যে টহল দিচ্ছিলাম।

সম্মুখ বৈলর সিএনজি অটো রিক্স্রা শ্রমিকরা ও ঢাকাগামী গামেন্টস শ্রমিকরা মহাসড়ক ব্যরিকেট দিলে আমরা স’রকারের নির্দেশনা মেনে বাড়ীতে চলে যাওয়ার কথা বললে বিক্ষুদ্ধ গামেন্টস কর্মী ও শ্রমিকরা ইট পাটকেল ছো’ড়ে আমাদের আ’হত করে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক অটো শ্রমিক জানান-মহাসড়কে খাদ্য সামগ্রী নিয়ে ট্রাক চলাচল করছে আমরা যাত্রী নিয়ে গেলে অ’পরাধ কোথায়। আমরা কিভাবে সংসার চালাবো ।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন