ত্রিশালে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

0
95

স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা প্রাণিসম্পদ অফিস ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে ও প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর ও মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগীতায় দিনব্যাপী প্রদর্শনী ২০২১ আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

৫ জুন শনিবার সকালে উপজেলা প্রাণিসম্পদ অফিস প্রাঙ্গণে প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ হারুন অর রশিদের সভাপতিত্বে লাইভ স্টক এক্সটেনশন অফিসার (এলডিডিপি) ডাঃ শর্মিষ্ঠা ভট্টাচার্যের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয় সম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।
বিকেল ৩টায় দ্বিতীয় পর্বে পুরস্কার বিতরণী ও অালোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার।
দিনব্যাপী প্রদর্শনী আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, ত্রিশাল পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম অানিছুজ্জামান আনিছ,
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান শোভা মিয়া আকন্দ, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ,মহিলা ভাইস-চেয়ারম্যান মাহমুদা খানম (রুমা) সহকারী কমিশনার (ভূমি) ত্রিশাল তরিকুল ইসলাম তুষার ,
উপজেলা পরিষদ সাবেক ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ আশরাফুল ইসলাম মন্ডল,উপজেলা কৃষি অফিসার সোয়েব আহমেদ, উপজেলা মৎস্য কর্মকর্তা তোফায়েল আহমেদ। প্রদর্শনীতে মোট ৩২টি স্টল অংশগ্রহন করেন এর মাঝে ১৭টি স্টলকে পুরস্কার বিতরণ করেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন