ত্রিশালে দুস্থ ও প্রতিবন্ধী মানুষকে আর্ন এন লিভ সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

0
200

ফকরুদ্দীন আহমেদঃ
“শহর থেকে দূরে দুস্থ প্রতিবন্ধী মানুষের স্তরে” শ্লোগানটি মুখে নিয়ে ময়মনসিহের ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের মধ্যভাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অসহায় প্রতিবন্ধী দুস্থ বয়োজ্যেষ্ঠ মানুষের জন্য যুক্তরাজ্য ভিত্তিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন আর্ন এন লিভ ঈদ উপহার ত্রাণ সমাগ্রী বিতরণ করেছেন।

১৯জুলাই দুপুরে সংগঠনের ময়মনসিংহ জেলা প্রতিনিধি, জেলা যুবলীগ নেতা ও সমাজ সেবক মনির উদ্দিন ফকির স্থানীয় স্বেচ্ছাসেবক যুবক এবং সংগঠনের জেলা প্রতিনিধি টিম নিয়ে চাল, ডাল, সেমাই, চিনি, দুধ আলো ও পেয়াজ এই ত্রান সামগ্রী প্রতিবন্ধীদের হাতে তুলে দেন।
জেলা প্রতিনিধির সাথে কথা বললে তিনি জানান, আমাদের যুক্তরাজ্য বিত্তিক এই সামাজিক সংগঠন সব সময় অসহায় প্রতিবন্ধী মানুষের কল্যাণে কাজ করে আসছে। আগামী দিনে আরো বেশি করে সহায়তা দেওয়ার সম্ভাবনা রয়েছে।
সুবিধাভোগী প্রতিবন্ধীদের সাথে ত্রাণ সহায়তা পাওয়ার অনুভূতি জানতে চাইলে প্রায় সবাই আনন্দ অশ্রুতে বুক ভাসান।
এ বিষয়ে আর্ন এন লিভ এবং ফ্রেন্ডস অফ আর্ন এন লিভ এর প্রতিষ্ঠাতা চেয়ারপার্সন লন্ডন প্রবাসী ফরিদা ইয়াসমিন জেসির সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমাদের বয়োজ্যেষ্ঠ পিতামাতাদের জন্য আমরা ঈদ বাজারের আয়োজন করেছি। আমরা এই প্রতিবন্ধীদের নিয়ে ভাবি না। অথচ তারাও সমাজের একটা অংশ। তাদেরও পাবার ইচ্ছা আছে, এই বয়োজ্যেষ্ঠ পিতামাতাদের জন্য আমাদের ক্ষুদ্র একটি উদ্যোগ মাত্র। একটি বয়োজ্যেষ্ঠ মানুষের মুখের হাসি ইচ্ছা আমাদের আছে। তারা আমাদের কাছে অনেক দামি।তিনি আরো বলেন,ময়মনসিংহে আর্ন এন লিভ প্রতিনিধি টিম অসহায় দুস্থ প্রতিবন্ধী মানুষের সেবায় সবসময় কাজ করে যাবে।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন