ত্রিশালে ধর্ষণ ও নারী নির্যাতন সচেতনায় থানা পুলিশের সমাবেশ

0
59

ফকরুদ্দীন আহমেদ//
ময়মনসিংহের ত্রিশালে ধর্ষণ ও নারী নির্যাতন প্রতিরোধ সচতনতায় পৌরসভার বিট পুলিশের আয়োজনে সমাবেশ করছে ত্রিশাল থানা পুলিশ।
১৭অক্টোবর সকালে ঐতহ্যবাহী নজরুল সরকারি উচ্চবিদ্যালয় মাঠে এই সমাবেশের আয়োজন করা হয়। ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলামের সভাপতিত্বে এস আই বিকাশ চন্দ্র সরকারের সঞ্চালনায়
প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা বি আর ডিপির চেয়ারম্যান নবী নেওয়াজ সরকার, সাবেক উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্য্যন শোভা মিয়া আকন্দ, সাবেক উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আশরাফুল ইসলাম, মন্ডল,উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ, মহিলা ভাইস-চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফজলে রাব্বী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন, সাবেক পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোকছেদুল আমিন মৃর্ধা, উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান মাহমুদ, উপজেলা শ্রমিকলীগ সভাপতি সুয়েল মাহমুদ সুমন প্রমুখ।
এ সময় বক্তারা ধর্ষণের নতুন আইন করায় সরকারের প্রতি ভূয়সী প্রশংসা করেন ও আইন শৃঙ্খলা রক্ষায় ত্রিশাল থানা অফিসার ইনচার্জকে ও ধন্যবাদ জানান।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন