শিরোনাম
ত্রিশালে শহিদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যের স্মরণ সভা ত্রিশালে শেখ ফজিলাতুন্নেসা মুজিবের জন্মবার্ষিকী পালিত ত্রিশালে শেখ কামালের জন্মবার্ষিকী পালন শোকাবহ আগস্টে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ত্রিশালের মেয়র আনিছ জাতীয় নেতা আব্দুর রাজ্জাকের জন্মদিনে গোসাইরহাটে যুবলীগ নেতা বাবলু মৃধার উদ্যোগে দোয়া ও মিলাদ মহাসড়কে থ্রী হুইলার বন্ধে কোন প্রকার আপোষ নেই -ওসি মাইন উদ্দিন ত্রিশাল উপজেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ত্রিশালে মহাসড়কে দুর্ঘটনা নিরসনে  নিষিদ্ধ যানবাহন বন্ধে ওসি মাইন উদ্দিন  ত্রিশাল মানুষের এখন একটি চাওয়া মেয়র আনিছকে এমপি হিসেবে দেখার নকলায় গাঙচিল এর আহ্বায়ক কমিটি গঠন
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:০৪ পূর্বাহ্ন

ত্রিশালে ফজলুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মেয়র আনিছ

রিপোটারের নাম / ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১১ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ আওয়ামীলীগ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সদর ইউনিয়ন ত্রিশাল আওয়ীলীগের সভাপতি,সাবেক উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ও নিরাপদ সড়ক চাই এর উপজেলা আহবায়ক ফজলুল হক ১১ই জুলাই সকাল ৯টায় হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করায় গভীর শোক প্রকাশ করেছেন ত্রিশাল পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ।

মেয়র এক শোক বার্তায় বলেন, ফজলুল হক দলের একজন নিবেদিত প্রাণ ছিল। সামাজিক ভাবে ফজলুল হক সকল কাজে অংশগ্রহণ করতেন তিনি আমার খুব কাছের একজন মানুষ ছিল, তার মৃত্যুতে দল হারালো একজন নেতা, সমাজ হারালো একজন সেবক, পরিবার হারোলো অভিভাবক। তার হঠাৎ এই মৃত্যু অপূরণীয় ক্ষতি হয়েছে। আমি তার বিদায়ী আত্মার শান্তি কামনা করে ও গভীর শোক প্রকাশ করছি। পাশা-পাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ