শিরোনাম
ত্রিশাল ইউনিয়নে আ’লীগের দলীয় চেয়ারম্যান হতে হলে, দরকার জাকির হোসেন সরকারের ত্রিশালে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন মেয়র আনিছ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আহাম্মদ আলী বুলুর নির্বাচনী প্রচারনা ত্রিশালে শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন কানিহারী ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ ফরহাদ হোসেন অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ, হাইকোর্টে আপিল করলেন বনেক ত্রিশা‌লে বাংলা‌দে‌শের খবর প‌ত্রিকার প্রতিষ্ঠা বা‌র্ষিকী পা‌লিত ত্রিশালে রাজনৈতিক ভাবে হেয় করতে মেয়র আনিছের বিরুদ্ধে চক্রান্ত ত্রিশালের মঠবাড়ি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত ত্রিশালে বিরল রোগাক্রান্ত সালমানের পরিবারকে ঘর প্রদান
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:২২ অপরাহ্ন

ত্রিশালে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করলেন ব্লাড ডোনার্সগ্রুপ

মোঃমুস্তাকিম বিল্লাহ রাজু / ৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১

আপনার দেহেই মিশে আছে অন্যের বাঁচার উপকরণ, নিয়মিত রক্ত দিলে সুখী হবে দেহ-মন,রক্তদানে হাসবে এ ভূবন, হাসবে মানবতা-বাঁচবে জীবণ,বাঁচুক আজ একটি প্রাণ, ফোঁটুক মুখে হাসি,রক্তের প্রয়োজনে আমরা পাশে আছি, রক্ত দিন জীবন বাঁচান এই শ্লোগান গুলোকে সামনে রেখে, দিনব্যাপি বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরণ কর্মসূচী পালন করেন ব্লাড ডোনার্স KUT ময়মনসিংহ পরিবার।

শনিবার (২৫ সেপ্টেম্বর) ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৪নং কানিহারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সকাল ৯ঘটিকা থেকে শুরু হয় উক্ত কর্মসূচি। উক্ত,কর্মসূচির সার্বিক সহযোগিতায় ছিলেন আশরাফ আলী উজ্জল চেয়ারম্যান ৪নং কানিহারী ইউনিয়ন পরিষদ।

এসময়,চেয়ারম্যান বলেন,রক্তদান করা একটি মহৎ কাজ। তবে শুধুমাত্র রক্তদান করেই বসে থাকলে হবেনা সাথে সাথে মানুষকে রক্তদানে উৎসাহিত করতে হবে এবং মানুষকে এসকল ব্যাপারে সচেতনতা সৃষ্টি করতে হবে। পরিশেষে তিনি ব্লাড ডোনা‌র্স kut ময়মনসিংহ পরিবারকে এর সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।এবং তাদের এই মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে,এই সংগঠনের সকল কাজে সার্বিক সহযোগিতার প্রতিশ্রুতি দেন তিনি।

এসময়, ব্লাড ডোনার্স গ্রুপের সদস্যরা বলেন, আমরা শুধুমাত্র রক্তদানে নয় মানুষের যে কোন প্রয়োজনে পাশে থাকব।তিনি আরো বলেন আমরা কেবল মাত্র ক্যাম্পেইন শুরু করেছি। ইনশাআল্লাহ, আমরা এখন থেকে প্রতিটি গ্রাম মহল্লায় আমাদের এই ব্লাড গ্রুপিং এবং সচেতনতামূলক ক্যাম্পেইন অব্যাহত রাখবো। এবং এই এক ঝাঁক তরুণদের নিয়ে এমন মানবিক কাজে এগিয়ে যাব।

তারা আরো বলেন, আমাদের এই কার্যক্রম সকাল ৯ টা থেকে শুরু করেছি এবং বিকেল ৪টা পর্যন্ত পর্যন্ত অব্যাহত রেখেছি। এবং প্রায় পাঁচ শতাধিক মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছি।

উল্লেখ্য, ব্লাড ডোনার্স Kut ময়মনসিংহ একটি অনলাইন ভিত্তিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন।তারা রক্ত দানের পাশাপাশি বিভিন্ন ভাবে মানুষকে সহযোগিতা করে যাচ্ছে প্রতিনিয়ত।তারা সারা জীবন স্বেচ্ছাসেবী হয়ে মানুষের সেবা করতে চায়।


আপনার মতামত লিখুন :

One response to “ত্রিশালে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করলেন ব্লাড ডোনার্সগ্রুপ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ