শিরোনাম
ত্রিশালে মৎস্য আহরণোত্তর সেবা কেন্দ্র উদ্বোধন ত্রিশাল থানা রোডে মহাদুর্ভোগ নিরসন করলেন মেয়র আনিছ পদ্মা সেতু উদ্ভোধন উপলক্ষে নকলায় আনন্দ মিছিল বানভাসি মানুষের সহায়তায় ত্রিশালের বিভিন্ন সংগঠন, সহযোগীতায় সমাজসেবীরা ত্রিশাল পৌরসভার প্রায় সাড়ে ৪৩ কোটি টাকার বাজেট ঘোষণা নিহত সাংবাদিক রতনের স্মরণে ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের মিলাদ ও দোয়া মাহফিল ত্রিশাল আ’লীগে লাখো মানুষের প্রত্যাশা রয়েছে মেয়র আনিছকে নিয়ে নওগাঁর মহাদেবপুরে হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ফেসবুকে অশালীন বাক্য পোস্ট করার অপরাধে আটক-১ ত্রিশালে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক মতবিনিময় শরীয়তপুর জেলা যুব মহিলালীগের কর্মীসভা: জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৩২ অপরাহ্ন

ত্রিশালে মানবিক সংগঠন সাপোর্ট বাংলাদেশের ত্রাণ বিতরণ

রিপোটারের নাম / ১৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১

ময়মনসিংহের ত্রিশালে মানবিক সংগঠন সাপোর্ট বাংলাদেশের পক্ষ থেকে ত্রাণ বিতনণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।শনিবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১০টায় উপজেলার রাপপুর ইউনিয়নের কাকঁচড় গ্রামে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে করোনা ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দুঃস্থ’ ও অসহায় তালিকা ভোক্ত কার্ডধারী পরিবারের মাঝে “সাপোর্ট বাংলাদেশ” মানবিক সংগঠনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয় ।

এসময় ছাত্রলীগ নেতা মোহাম্মাদ ইলিয়াস হোসাইন এর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল সরকারি নজরুল একাডেমির প্রধান শিক্ষক মোহাম্মদ কামরুল ইসলাম বাবুল, ইসলামী একাডেমি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোফাজ্জল হোসেন, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও দৈনিক বিশ্বের মুখপত্র পত্রিকার সহ-সম্পাদক মোহাম্মদ কামাল হোসেন ,সাংবাদিক নুরুল আমীন , আব্দুল্লাহ ফকিরসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ । কাকঁচড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও সাপোর্ট বাংলাদেশের প্রতিষ্ঠাতা মুশতাক আহমেদ মন্ডলের ছোট বোন কায়ছুন্নাহার শিখা মন্ডল এর পরিচালনায় এই ত্রাণ বিতরণ কাযর্ক্রম সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্ন হয় ।

অনুষ্ঠান চলাকালিন সময়ে মুশতাক আহমেদ মন্ডল ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তার এই কাজে সহযোগিতা করার জন্যে উপস্থিত সবাইকে ধন্যবাদ ও আগাম ঈদের শুভেচ্ছা জ্ঞাপন করেন ।

এই মানবিক সংগঠনটি ২০০৯ সাল থেকে বিভিন্ন সময়, দুঃসময়ে, প্রাকৃতিক বিপর্যয়ে, উৎসবে দুঃস্থ অসহায় মানুষের পাশে থেকে সাধ্যমত সহযোগিতা করে থাকে। সৌদি আরব প্রবাসী “মুশতাক আহমেদ মন্ডল “ এই মানবিক সংগঠনের প্রতিষ্ঠাতা হিসেবে দীর্ঘদিন যাবৎ সুদূর প্রবাসে থেকেও দেশের মানুষের কল্যাণে সব সময় পাশে থাকার চেষ্টা করেন।

তিনি এক সাক্ষাৎকারে প্রতিবেদককে জানান- ২০০৯ সাল থেকে এভাবে সৌদি আরবে থেকেও দেশের মানুষের জন্য সেবা সহযোগিতা করে যাচ্ছি । পর্যায়ক্রমে অন্যান্য ইউনিয়নে এ কার্যক্রম পরিচালনা করা হবে। আমি আমার প্রবাস জীবনের আয়ের একটা অংশ এই সংগঠনের পক্ষ থেকে মানুষের সেবায় আজীবন ব্যয় করে যাব। আমি যেন এই কাজটি সঠিক ভাবে করে যেতে পারি সেই জন্যে দেশবাসীর নিকট আমার ও আমার পরিবারের জন্য দোয়া চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ