শিরোনাম
ত্রিশালে কবি নজরুল’র জন্মবার্ষিকী উদযাপনে প্যান্ডেল প্রস্তুতে পরিদর্শনে ইউএনও ত্রিশালে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় পৌরসভা চ্যাম্পিয়ন ময়মনসিংহে জাতীয় কবি নজরুল ইসলাম’র জন্মবার্ষিকী উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ত্রিশাল আ’লীগের বর্ষিয়ান নেতা ফজলে রাব্বী’র সহধর্মিণীর মৃত্যুবার্ষিকী আজ নকলায় কাঠের সাকু ভেঙ্গে বটবটি উল্টে আহত তিন ত্রিশালের সাবেক এমপি’র মৃত্যু বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন মেয়র আনিছ ত্রিশালে সয়াবিন তেল ও যানজট নিরসনে মোবাইল কোর্ট পরিচালনা ত্রিশালে দলের জন্য যোগ্য নেতা খোঁজে পেল জেলা স্বেচ্ছাসেবকলীগ আ’লীগ সরকার নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছে বললেন, মেয়র আনিছ শব্দশরের আয়োজনে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১ তম জন্মজয়ন্তী
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:১৭ অপরাহ্ন

ত্রিশালে মুক্তিযোদ্ধার সন্তান খুন হওয়ায় অল্প বয়সে বিধবা রোজিনা, পিতৃহারা দু’শিশু

রিপোটারের নাম / ১৩৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২০

নিজস্ব প্রতিবেদক// ময়মনসিংহের ত্রিশাল
কাজী শিমলা দুলালবাড়ী গ্রামের পঙ্গু বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিমের দ্বিতীয় ছেলে মোস্তাফিজুর রহমান বাদল খুন হওয়ায় অল্প বয়সে বিধবা হলেন, তার স্ত্রী রোজিনা খাতুন (২২) ও পিতৃহারা হলেন, দুই শিশু রাব্বী(৪) ও মোমিন(২)। উল্লেখ্য -মামলার এজাহার এবং পারিবারারিক সূত্রে জানাযায়- এজাহারে উল্লেখিত বিবাদীরা গত ২০শে ডিসেম্বর সন্ধ্যায় মোস্তাফিজুর রহমান বাদলকে বাড়ি হইতে ডেকে নিয়ে যায়। ২২ ডিসেম্বর পর্যন্ত বাদল বাড়ি ফিরে না আসলে বাদলের বড় ভাই আবুল বাসার ত্রিশাল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ডায়েরী নং-১০৩৪। পরবর্তী ২৭ডিসেম্বর বিকেলে লোক মারফত বাদলের পরিবার জানতে পারেন, ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানাধীন পন ঘাগড়া ভূইয়া বাড়ীর উত্তর পাশে জৈনিক আলাল মিয়ার ডোবার জমিতে মোস্তাফিজুর রহমান বাদলের মৃত দেহ পড়িয়া রয়েছে। মোস্তাফিজুর রহমান বাদলের পরিবার লাশ সনাক্ত করলে,পরে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ অর্ধ গলিত বাদলের মরদেহ উদ্ধার করে, সুরতহাল রিপোর্ট প্রস্তুত করিয়া লাশ ময়না তদন্তের জন্য ময়মরসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান। এনিয়ে ২৯/১২/২০১৯ইং তারিখ ৩৬৪/৩৯২/২৯১/৩৪ ধারায় ময়মনসিংহ বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ১নং আমলী আদালত একটি মামলা হয়েছে। মামলা নং-১০৭/১৫৫০। এ বিষয়ে খুন হওয়া মোস্তাফির রহমান বাদলের স্ত্রী রোজিনা খাতুনের সাথে কথা বললে তিনি জানান, মামলায় বিবাদীদের সাথে পৃর্ব শত্রুতা ছিল।
আমার স্বামী খুন হওয়ায় আমার জীবন আধাঁরে ঢেকে গেছে। আমার দুই শিশু বাচ্চা দুনিয়াতে বাবার আদর থেকে বঞ্চিত হয়েছে। আমি সরকারের কাছে আমার স্বামীর খুনিদের সর্বোচ্চ শাস্তির দাবী করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ