ত্রিশালে সমাজের সম্মানে সিক্ত নয়নে অধ্যাপক ফরিদুল আলম

0
147

স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়নের কৃতিসন্তান প্রবীণ অাওয়ামীলীগ নেতা ফজলে রাব্বীর সুযোগ্য পুত্র সদ্য চীন বেইজিং বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক আইন বিষয়ের উপর পি.এইচ.ডি(ডক্টরেট) ডিগ্রী অর্জন করায় তাঁর জন্মস্থান নিজ এলাকায় সমাজ ও সমাজপতিদের সম্মানে সিক্ত নয়নে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড.ফরিদুল আলম।
৩০মে রবিবার সন্ধ্যায় কাঁঠাল ইউনিয়নের কালীরবাজার ফাতেমা নগর নও হেলাল ক্লাবের উদ্যোগে জাহিদ ফান্ডেশনের সহযোগীতায় আনন্দঘন পরিবেশে গণ সংবোর্ধনার আয়োজন করা হয়।

নও হেলাল ক্লাবের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুল করিম ও স্থানীয় রাশেদুল ইসলাম ছোটনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন,আনন্দ মোহন কলেজ বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রিন্সিপাল ড. মজিবুর রহমান,। বিশেষ অতিথি ছিলেন, প্রবীণ আওয়ামীলীগ নেতা ফজলে রাব্বী, বৈলর ইউনিয়ন থেকে বার বার নির্বাচিত চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মুকুল, কাঁঠাল ইউপি চেয়ারম্যান কামাল হোসেন,কানিহারী ইউপি চেয়ারম্যান আশরাফ আলী উজ্জল,নও হেলাল ক্লাবের প্রধান উপদেষ্টা রতন সরকার, জাহিদ ফান্ডেশন ও সূফী চর্চাকেন্দ্রের ময়মনসিংহের সভাপতি জসিম মিয়া ।

এছাড়াও বক্তব্য রাখেন,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, ডাঃ আসলাম উদ্দিন,সাধারণ সম্পাদক শাহজাহান মাস্টার,জাহিদ ফান্ডেশনের উপদেষ্টা আব্দুল মতিন মেম্বার, জাহিদ ফান্ডেশনের ময়মনসিংহ জেলার মহাসচিব জসিম উদ্দিন, ইউনিয়ন যুবলীগ সভাপতি হেলাল দেওয়ান,সাবেক যুবলীগ সভাপতি আবুল হোসেন রকিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আন্তজার্তিক সম্পর্ক বিভাগের সহযোগী অধ্যাপক বিশিষ্ট কলামিস্ট ও গবেষক কাঁঠাল তথা ত্রিশালের গর্বিত সন্তান মোহাম্মদ ফরিদুল আলম বেইজিং (চীন) ইউনিভার্সিটি অব ইন্টারন্যাশনাল বিজনেস এন্ড ইকোনোমিক (UIBE) আন্তর্জাতিক আইনে পিএইচ.ডি ডিগ্রি অর্জন করায় গণ সংবোর্ধনা দেওয়া হয়েছে।

এই গণসংবোর্ধনায় নও হেলাল ক্লাব, জাহিদ ফান্ডেশনসহ সমাজের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মামনা ক্রেস্ট তুলে দিলে সকলের ভালোবাসায় সিক্ত নয়নে আনন্দ অত্রু ধারায় অধ্যাপক ফরিদুল আলম উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন