ত্রিশালে সরকারি হালট দখলের চেষ্টা পরিদর্শন করলেন ইউ এন ও

0
360

ফকরুদ্দীন অাহমেদ//
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সদর ইউনিয়ন
৬নং ত্রিশালের পাঁচপাড়া, কোনাবাড়ী ও বাগান অঞ্চলের শতবর্ষ পৃর্ব হতে মানুষের চলাচলের সরকারি হালট জৈনিক এক ব্যক্তি রাস্তার সাথে জমি ক্রয় করে সিমানা প্রাচীর তুলে দখল করার অভিযোগ উঠলে ২৪ আগস্ট সোমবার দুপুরে রাস্তাটি সরেজমিন পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহিদ আমিন,৯নং ওয়ার্ড ইউপি সদস্য বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামসহ স্থানীয় অভিযোগকারী গন্যমান্য ব্যক্তিবর্গ।

অভিযোগকারী একাধিক ব্যক্তির সাথে কথা বলে জানা যায়, গত একশত বছরের অাগে থেকে জনগুরুত্বপূর্ণ এই সরকারি হালট যা হাজার হাজার মানুষ যাতায়ত করে থাকেন। এই হালটটির পাশেএক জৈনিক ব্যক্তি জমি কিনে সিমানা প্রাচীর করে বার বার দখলের চেষ্টা করছে বিধায় স্থানীয় ইউ পি চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করে অভিযোগ করা হয়।
পরে উপজেলা নির্বাহী অফিসারের সাথে কথা বললে তিনি জানান, রাস্তাটি জনগুরুত্বপূর্ণ হওয়ায় অভিযোগের ভিত্তিতে পরিদর্শন করেছি।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহিদ আমিনের সাথে কথা বললে তিনি জানান, এই রাস্তাটি অত্র ইউনিয়নের খুবই জনগুরুত্বপূর্ণ। এলাকার মানুষ রাস্তাটি দখলের বিষয়ে অামাকে অবগত করলে সরেজমিন গিয়ে অভিযোগের সাথে সত্যতা পেয়েছি।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন