শিরোনাম
ত্রিশাল ইউনিয়নে আ’লীগের দলীয় চেয়ারম্যান হতে হলে, দরকার জাকির হোসেন সরকারের ত্রিশালে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন মেয়র আনিছ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আহাম্মদ আলী বুলুর নির্বাচনী প্রচারনা ত্রিশালে শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন কানিহারী ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ ফরহাদ হোসেন অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ, হাইকোর্টে আপিল করলেন বনেক ত্রিশা‌লে বাংলা‌দে‌শের খবর প‌ত্রিকার প্রতিষ্ঠা বা‌র্ষিকী পা‌লিত ত্রিশালে রাজনৈতিক ভাবে হেয় করতে মেয়র আনিছের বিরুদ্ধে চক্রান্ত ত্রিশালের মঠবাড়ি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত ত্রিশালে বিরল রোগাক্রান্ত সালমানের পরিবারকে ঘর প্রদান
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১০:১১ অপরাহ্ন

ত্রিশালে হামিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মেয়র আনিছ

রিপোটারের নাম / ৩৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার নওধার আকন্দ বাড়ি মৃত আব্দুল কাদিরের ছোট ছেলে হামিদ বুখার(৩০) মৃত্যুতে প্রিয় কর্মীকে হারিয়ে ব্যথিত হৃদয় নিয়ে শোক বার্তা দিলেন, মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ।

এই হামিদ বুখারী সত্যতা, নিষ্ঠা ও বঙ্গবন্ধুর আদর্শে ভেড়ে উঠা সামাজিক বন্ধনে পরিচিতি লাভ করে, অকাল চলে গেলেন সবাইকে ছেড়ে।
তার জীবন চলার পথে পৌরসভার মেয়র আনিছুজ্জামানকে একমাত্র অভিভাবক হিসেবে পেয়েছিলেন। মেয়র আনিছুজ্জামানের খুবই অাস্থাভাজন ছিলেন।

বুখারীর ছোট জীবনে ত্রিশাল উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সহ-সভাপতির দায়িত্ব পালন করছিলেন, ছাত্রলীগের কর্মী ছিলেন।অল্প বয়সে পিতৃহীন হয়ে, বৃদ্ধ মায়ের সংসার চালাতে ও জীবনকে প্রতিষ্ঠিত করতে শুরু করেছিলেন রট, সিমেন্ট এর ব্যবসা।
টকবগে তরুণ হামিদ বুখারী হাসি-খুশি জীবনে কারো সাথে ঝগড়া বিবাদ করেননি। আপন ভূবনে সুন্দর হাস্যোজ্জল মুখে বন্ধুত্বের বন্ধনে সমাজে এক ফুটন্ত গোলাপের মত ফুটে উঠছিলেন ।
২১জুলাই বিকেলে ভালুকায় তার নানার বাড়িতে বেড়াতে ছুটে গিয়েছিলেন মোটরসাইকেল যোগে। নানার বাড়ির খুব কাছা-কাছি চলেও গিয়েছিলেনও তিনি। হঠাৎ একটি ঘাতক লড়ি বাঁধা হয়ে গেলেন। আটকিয়ে দিলেন যেতে, নানার বাড়ি না পাঠিয়ে অচিনপুরের ঠিকানা দিলেন।
২৩জুলাই ঢাকার উত্তরায় আর,এম,সি হাসপাতাল থেকে সকাল ৭টায় কাউকে কিছু না বলে, না ফেরার দেশে অচিনপুরে পাড়ি জমালেন হামিদ বুখারী।
সংবাদ হলো হামিদ বুখারী নেই মহুত্যেই পরিবারে নেমে আসলো শোকের ছায়া বিশেষ করে মেয়র পরিবারেও শোকের মাতব প্রিয় কর্মীকে হারিয়ে ছটফট করতে দেখা গেছে মেয়র আনিছকে।

অবশেষে নিথর দেহ আসার খবর পেয়েই মেয়র ছুটে চলেন তার বাড়িতে অশ্রু নয়নে ব্যথিত হৃদয় নিয়ে শোক বার্তা দিলেন মেয়র আনিছ।
তিনি শোক বার্তায় বলেন, ছেলেটার ভিতর খুবই সততা ছিল। আমার একান্ত অাস্থাভাজন ছিল, আমার রাজনৈতিক জীবনে ওদের মত কর্মী কম পেয়েছি। ওকে সব সময় আমার পরিবারের একজন মনে করেছি। তাকে হারিয়ে আমার এক অপূরণীয় জায়গা শূন্য হয়েছে। ওকে হারানোর কষ্ঠ কখনোই মুছা যাবে না। আমি তার আত্মার প্রতি শান্তি কামনা করছি এবং শোকসম্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ