ত্রিশাল আ’লীগ সু-সংগঠিত করতে তৃণমূল পর্যায়ে কাজ করছেন- ইকবাল হোসেন

0
310

স্টাফ রিপোর্টার//ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সেই দীর্ঘদিন আগের পুরনো আহবায়ক কমিটি কার্যক্রম স্থবিরতায়, তৃণমূল নেতাদের নতুন ভাবে জাগ্রত করে, সংগঠনকে শক্তিশালী করতে তৃর্ণমূল পর্যায়ে কাজ করছেন জনপ্রিয় উপজেলা আওয়ামীগের নেতা ইকবাল হোসেন।
এ নেতা তাঁর তারুণ্যের মেধা কাজে লাগিয়ে সবার সাথে একটি সুন্দর সম্পর্ক সৃষ্টি করে চলছেন। সাবেক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়কের দায়িত্ব পালনকালে ত্রিশালের প্রতিটি অঞ্চলে তিনি পরিচিত হয়ে ওঠেন। এরপর শুরু হয় জেলা এবং কেন্দ্রীয় নেতাদের সাথে পরিচিতি। তারণ্যের এক ঝিলিক স্বপ্ন নিয়ে, সবার কাছে অাস্থা অর্জন করে জেলা ও কেন্দ্রীয় নেতাদের বিশ্বস্ততার প্রতিক হিসেবে ইকবাল হোসেনের ত্রিশালে জনপ্রিয়তার ইমেজ সৃষ্টি হয়। গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার কাণ্ডারি হিসেবে ইকবাল হোসেনকেই মনোনয়ন দিয়েছিলেন। যদিও পরাজয় মেনে নিতে হয়েছে তবে, বিশাল ভোটের অধিকারী ছিলেন ইকবাল হোসেন। অল্প কিছু ভোটের পরাজয় মেনে নিয়ে জনগনের পাশেই রয়েছেন ঠিক আগের মতই।
ইকবাল হোসেন আওয়ামীলীগ পরিবারের সন্তান হিসেবে বঙ্গবন্ধুর আদর্শে আপোষহীন নেতৃত্ব দেওয়া তাঁর পৃর্ব শর্ত।
আগামী দিনগুলোকে দলকে সু-সংগঠিত করতে
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করতে সকলের চাওয়া। দিন বদলের পালা স্লোগানকে সামনে রেখে প্রবীন নবীন সমন্বয়ে এগিয়ে যাবে আগামীদিন। ইকবাল হোসেন এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে সংগঠন নিয়ে অনেক দুর। থাকবেনা ভেদাভেদ চিনবে সবাই আসবে ত্রিশালে শুভদিন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন