শিরোনাম
ত্রিশালে শহিদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যের স্মরণ সভা ত্রিশালে শেখ ফজিলাতুন্নেসা মুজিবের জন্মবার্ষিকী পালিত ত্রিশালে শেখ কামালের জন্মবার্ষিকী পালন শোকাবহ আগস্টে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ত্রিশালের মেয়র আনিছ জাতীয় নেতা আব্দুর রাজ্জাকের জন্মদিনে গোসাইরহাটে যুবলীগ নেতা বাবলু মৃধার উদ্যোগে দোয়া ও মিলাদ মহাসড়কে থ্রী হুইলার বন্ধে কোন প্রকার আপোষ নেই -ওসি মাইন উদ্দিন ত্রিশাল উপজেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ত্রিশালে মহাসড়কে দুর্ঘটনা নিরসনে  নিষিদ্ধ যানবাহন বন্ধে ওসি মাইন উদ্দিন  ত্রিশাল মানুষের এখন একটি চাওয়া মেয়র আনিছকে এমপি হিসেবে দেখার নকলায় গাঙচিল এর আহ্বায়ক কমিটি গঠন
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:০২ পূর্বাহ্ন

ত্রিশাল ইউনিয়নে ভিজিএফ বিতরণী সফলতা দেখিয়েছেন জাকির হোসেন

রিপোটারের নাম / ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২

ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

ঈদ-উল-আজহা উপলক্ষ্যে গরীব অসহায়দের মাঝে ১০ কেজি ভিজিএফ চাল প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণীতে সফলতা দেখিয়েছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৬নং ত্রিশাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন সরকার।

এবার ঈদে অত্র ইউনিয়নে ১৭৫০টি ভিজিএফ কার্ডের বরাদ্ধ ছিল। বরাদ্ধকৃত চাউলের সুবিধাভোগীরা যাতে সমাজে সবচেয়ে গরীব অসহায় ও অসচ্ছল ব্যক্তিরা হয়। কোন ভাবেই এই কার্ড যেন সমাজের বৃত্তবান ব্যক্তিদের নামে না যায় সে বিষয়ে জাকির হোসেন সরকার আগে থেকেই সকল ইউপি সদস্যদেরকে নির্দেশনা দিয়েছিল। সেই কঠিন সিদ্ধান্তেই এবার সমাজের অসচ্ছল ব্যক্তিরা প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে আনন্দিত।

৭জুলাই বুধবার সকালে ত্রিশাল ইউনিয়ন পরিষদ কার্যালয় হইতে ভিজিএফ বিতরণী উদ্বোধন করেন চেয়ারম্যান জাকির হোসেন সরকার।এসময় উপস্থিত ছিলেন, ২নং ওয়ার্ড ইউপি সদস্য হাসিমুজ্জামান, ৪নং ইউপি সদস্য আল ইমরান, ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য জোবায়ের হোসেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজলুল হক, ইউপি সচিব রফিকুল ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। চাউল বিতরনীতে পরির্দশনে থাকা দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার আব্দুল লতিফের উপস্থিতিতে স্কেল দ্বারা মেপে প্রতি কার্ডে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

দেরীতে হলে এই ইউনিয়নটি আওয়ামীলীগ সরকারের বরাদ্ধ সঠিক ভাবে বিতরণ হয়েছে বলে সুশীল মহলের মত প্রকাশ। চাল বিতরণ নিয়ে স্থানীয় সমাজসেবক বাবুল আহমেদের সাথে কথা বললে তিনি জানান, বর্তমান সরকারে রয়েছে আওয়ামীলীগ আর এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ থেকে নির্বাচিত হয়ে সরকারের ভাবমূর্তি উজ্জল করে চলেছেন। আগামী দিন গুলোতে বর্তমান চেয়ারম্যান দ্বারাই এই ইউনিয়ন উন্নয়নের ছোয়া লাগবে বলে
সমাজের সুধী মহলের অভিমত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ