শিরোনাম
ময়মনসিংহ মহানগর যুব মহিলা লীগ কতৃক প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ত্রিশালে পূজা উদযাপন কমিটির সাথে ওসি মাঈন উদ্দিনের মতবিনিময় ত্রিশালে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করলেন ব্লাড ডোনার্সগ্রুপ আলোর দিশারী যুব সংঘ কতৃক গাছে গাছে কুরআন হাদীসের বাণী ত্রিশালে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রীতি ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত ত্রিশালে কবি নজরুলের ৪৫তম মৃত্যুবার্ষিকী পালন করলেন পাশে দাঁড়াও সংগঠন ত্রিশালে ব্লাড ডোনার্স গ্রুপের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন টি–টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা:দলে নেই তামিম নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়লাভ করায়, বাংলাদেশ দলকে সংস্কৃতি প্রতিমন্ত্রীর অভিনন্দন মমিসিঙ্গা মাহমুদুল্লাহর চা’রে সিরিজ জয়
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন

ত্রিশাল থানা পুলিশের অভিযানে ৭কেজি গাঁজাসহ দুই মাদক কারবারী আটক

রিপোটারের নাম / ১০৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২০ মে, ২০২০

ফকরুদ্দীন //
ময়মনসিংহের ত্রিশাল শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে গতকাল ২০মে মঙ্গলবার বিকেলে সাত কেজি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে ত্রিশাল থানা পুলিশ।
আটকৃত এই দুই মাদক কারবারী হলো ময়মনসিংহ সদর উপজেলা ভাটিবারেরা গ্রামের রাজু মিয়ার ছেলে এসহাক (২৬) ও কামাল মিয়ার ছেলে রাকিব (২০)।
থানা পুলিশের তথ্যসূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে ত্রিশাল থানার ওসি (তদন্ত) সুমন চন্দ্র রায় ও এসআই মোঃ মাহাবুব আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ত্রিশাল বাস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ট্রাকে থাকা ইটের নিচ থেকে সাতটি প্যাকেটে মোড়ানো সাত কেজি গাঁজাসহ এ দু’জনকে হাতেনাতে ঘটনাস্থল থেকে আটক করা হয়।
এ ব্যাপারে ত্রিশাল থানার ওসি (তদন্ত) সুমন চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় আটককৃতদের মাদক আইনে আসামী করে ত্রিশাল থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ