ত্রিশাল মানুষের স্বপ্নের বাতিঘর মেয়র আনিছ সবাইকে নিয়ে চিন্তত

0
136

ত্রিশাল প্রতিনিধিঃ
মময়মনসিংহের ত্রিশাল আওয়ামীলীগের উজ্জল নক্ষত্র জনপ্রিয় নেতা,সারা ত্রিশাল মানুষের আগামীদিনে স্বপ্নের বাতিঘর নন্দিত জননেতা বীরমুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মরহুম আবুল হোসেন চেয়ারম্যানের সুযোগ্য সন্তান পৌরসভার সুযোগ্য মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ করোনার এই কঠিন সময়ে একদিকে ভয়াবহ করোনার সংক্রমন বৃদ্ধি অন্যদিকে ঘরবন্ধি কর্মহীন রোজ খেটে খাওয়া শ্রমজীবী মানুষকে নিয়ে চিন্তিত।

শনিবার ১০জুলাই বিকেলে মুঠোফোনে বর্তমান করোনার সংক্রমন বৃদ্ধি,চলমান লকডাউন, স্বপ্ল আয়ের মানুষ কর্মহীন হওয়া,রোজ খেটে খাওয়া শ্রমজীবী মানুষকে নিয়ে মেয়রের সাথে কথা বললে তিনি জানান,বাংলাদেশ সরকার জনবান্ধব সরকার একটি মানুষকেও না খেয়ে মরতে দিবে না। সবচেয়ে চিন্তার বিষয় হচ্ছে চলমান সমস্যা নভেল করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ। দ্বিতীয় পর্যায় মানুষ যদি সচেতন না হয় তাহলে ভারতের চেয়েও খারাপ আকার ধারন করবে। মানুষ চিকিৎসা সেবার অভাবে প্রাণ হারাবে।

মেয়র আরো বলেন, এই ভয়াবহ প্রাণঘাতী করোনার হাত থেকে রক্ষা পেতে হলে সচেতনতায় একমাত্র উপায পাশা-পাশি মাস্কের ব্যবহার ও বার বার সাবান দিয়ে হাত ধুয়া।

পরে মেয়র সবাইকে আগামী ঈদের শুভেচ্ছা জানিয়ে চলমান সময়ে সামাজিক দুরত্ব বজাই রেখে অসহায় মানুষের পাশে থাকতে বৃত্তবানদের আহবান জানান।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন