শিরোনাম
ত্রিশালে কবি নজরুল’র জন্মবার্ষিকী উদযাপনে প্যান্ডেল প্রস্তুতে পরিদর্শনে ইউএনও ত্রিশালে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় পৌরসভা চ্যাম্পিয়ন ময়মনসিংহে জাতীয় কবি নজরুল ইসলাম’র জন্মবার্ষিকী উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ত্রিশাল আ’লীগের বর্ষিয়ান নেতা ফজলে রাব্বী’র সহধর্মিণীর মৃত্যুবার্ষিকী আজ নকলায় কাঠের সাকু ভেঙ্গে বটবটি উল্টে আহত তিন ত্রিশালের সাবেক এমপি’র মৃত্যু বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন মেয়র আনিছ ত্রিশালে সয়াবিন তেল ও যানজট নিরসনে মোবাইল কোর্ট পরিচালনা ত্রিশালে দলের জন্য যোগ্য নেতা খোঁজে পেল জেলা স্বেচ্ছাসেবকলীগ আ’লীগ সরকার নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছে বললেন, মেয়র আনিছ শব্দশরের আয়োজনে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১ তম জন্মজয়ন্তী
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৫৮ অপরাহ্ন

দিনাজপুরের খানসামায় বজ্রপাতে নিহত ২

রিপোটারের নাম / ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

 

তাজ চৌধুরী, স্টাফ রিপোর্টারঃ

দিনাজপুরের খানসামা উপজেলার ভেড়ভেড়ি ও আংগারপাড়া ইউনিয়নে পৃথক বজ্রপাতের ঘটনায় এক নারীসহ দু’জনের মৃত্যু হয়েছে।
শনিবার (৩০ এপ্রিল) ৩ নং আংগারপাড়া ইউনিয়নের সুবর্ণখুলী ও হোসেনপুর গ্রামে সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। উপজেলার হোসেনপুর গ্রামের ভেড়ভেড়ী ইউনিয়নের ওসমান গনির ছেলে শাহ আলম (৫০) ও সুবর্ণখুলী গ্রামের ফজলুর রহমানের স্ত্রী মাজেদা বেগম (৪০)বজ্রপাতে মৃত্যু হয়।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সকালে শাহ আলম বাড়ির আঙ্গিনায় গাভীর দুধ দোয়ানো অবস্থায় এঘটনা ঘটে, এই সময় গাভী বাছুর ও তিনি এক সঙ্গে মৃত্যু বরন করেন।
হঠাৎ বজ্রপাত হলে গুরুতর আহত মনে করে । পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
অপরদিকে, একই সময়ে বাড়ির পাশের ক্ষেত থেকে শসা ছেড়ার সময় বজ্রপাতে গুরুতর আহত হন মাজেদা বেগম। পরে স্থানীয়রা মাজেদাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক প্লাবন ঘোষ জানান, হাসপাতালে আনার পূর্বে তারা মারা গেছেন। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খানসামা থানার ওসি কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হোসেনপুরে বজ্রপাতে এক জনের মৃত্যু হয়েছে বলে আমি শুনেছি। তবে সুবর্ণখুলী গ্রামের বজ্রপাতে কেউ নিহত হয়েছেন, এমন কোনো তথ্য আমার কাছে নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ