দেশের সংকটেও বিএনপি রাজনৈতিক ফায়দা লোটতে তৎপর : এনামুল হক শামীম

0
814

শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, করোনাভাইরাসের কারণে দেশের এ সংকটেও বিএনপি রাজনৈতিক ফায়দা লোটতে তৎপর। এই পরিস্থিতিতে বিএনপি নেতারা দেশবাসীর পাশে না দাঁড়িয়ে সরকারের সমালোচনা করে চলছে। তবে কখনোই কোনো দূর্যোগেই মানবতার পাশে দাঁড়ায় না। ইতিপূর্বে তারা হত্যা ও আগুন সন্ত্রাসে লিপ্ত থাকলেও এখন তারা অপপ্রচার ও গুজব সন্ত্রাসে লিপ্ত। একমাত্র জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগই দেশের সকল দূর্যোগে মানবতার পাশে দাঁড়ায়।
বৃহস্পতিবার শরীয়তপুরের নড়িয়া পৌরসভা, চামটা ও সখিপুরে প্রায় করোনা পরিস্থিতিতে কর্মহীন ১২শ অসহায় পরিবারের মাঝে আওয়ামীলীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, ইউএনও তানভীর আল নাসিফ, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলার সভাপতি হাসান আলী রাড়ী, সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপ-কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, চামটা ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন প্রমূখ।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন