দৈনিক পল্লী সংবাদ: জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শিশু একাডেমী ময়মনসিংহ জেলা শাখার আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান।

0
74
আজাহারুল ইসলাম আজাহার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু শিশু একাডেমী ময়মনসিংহ জেলা শাখার উদ্যোগে  শিক্ষার্থীদের নিয়ে সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরুস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২৯শে আগষ্ট বৃহস্পতিবার বিকাল ৪টায় মুসলিম ইন্সটিটিউট ময়মনসিংহে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। ময়মনসিংহ জেলা বঙ্গবন্ধু শিশু একাডেমী জেলা শাখার সভাপতি অধ্যাপক দিলরুবা শারমিনের সভাপতিত্বে এতে সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুক হক টিটুর অনুপস্থিতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন-ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এডভোকেট আনিছুর রহমান ও বিশেষ অতিথি ছিলেন -জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.মোয়াজ্জেম হোসেন বাবুল
বঙ্গবন্ধু শিশুএকাডেমী ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম সরকারের সঞ্চালনায় এতে মুখ্য আলোচক হিসাবে বক্তব্য রাখেন লেখক ও গবেষক স্বপন ধর,আলোচক হিসাবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক কাজী আজাদ জাহান শামীম,বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক কবি মাহমুূদ আল মামুন সহ জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন ও অংশগ্রহনকারীদের মাঝে সার্টিফিকেট বিতরন করা হয়।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন