শিরোনাম
ত্রিশালে শহিদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যের স্মরণ সভা ত্রিশালে শেখ ফজিলাতুন্নেসা মুজিবের জন্মবার্ষিকী পালিত ত্রিশালে শেখ কামালের জন্মবার্ষিকী পালন শোকাবহ আগস্টে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ত্রিশালের মেয়র আনিছ জাতীয় নেতা আব্দুর রাজ্জাকের জন্মদিনে গোসাইরহাটে যুবলীগ নেতা বাবলু মৃধার উদ্যোগে দোয়া ও মিলাদ মহাসড়কে থ্রী হুইলার বন্ধে কোন প্রকার আপোষ নেই -ওসি মাইন উদ্দিন ত্রিশাল উপজেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ত্রিশালে মহাসড়কে দুর্ঘটনা নিরসনে  নিষিদ্ধ যানবাহন বন্ধে ওসি মাইন উদ্দিন  ত্রিশাল মানুষের এখন একটি চাওয়া মেয়র আনিছকে এমপি হিসেবে দেখার নকলায় গাঙচিল এর আহ্বায়ক কমিটি গঠন
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১১:৫৩ অপরাহ্ন

নওগাঁর বদলগাছী উপজেলায় পাহাড়পুর বৌদ্ধ বিহারে প্রতিমন্ত্রীর অনুষ্ঠানে ছবি তোলা নিয়ে দুই সাংবাদিককে স্থানীয়দের মারপিট।

রিপোটারের নাম / ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২

 

এনামুল কবীর এনাম জেলা প্রতিনিধি নওগাঁঃ

জানা যায় গত ২২-০৭-২০২২ নওগাঁর বদলগাছী উপজেলার পাহাড়পুর বৌদ্ধ বিহারে সাংস্কৃতিক বিষয়ক প্রতিমন্ত্রীর অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ করতে গিয়ে স্থানীয় সরকার দলীয় যুবকের হামলার শিকার হয়েছেন দুই সাংবাদিক। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই তরুণকে আটক করেছে পুলিশ। এবং পরিবেশ নিয়ন্ত্রণে রাখতে আন্তরিক ভুমিকা পালন করেছেন।

হামলায় আহত দুই সাংবাদিক হলেন অনলাইন নিউজ পোর্টাল ঢাকা মেইলের নওগাঁ জেলা প্রতিনিধি সুমন আলী ও দেলোয়ার হোসেন। আটককৃত সরকার দলীয় দুই তরুণ হলেন বদলগাছী উপজেলার পাহাড়পুর গ্রামের বাসিন্দা স্বপন হোসেন (১৮) ও রাব্বী (১৮)।

সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ পাহাড়পুর বৌদ্ধ বিহার পরিদর্শন শেষে বিহার চত্বরে ‘দ্য হেরিটেজ ক্যাফে’ নামের একটি হোটেলের উদ্বোধন করেন। এ সময় সংবাদিকরা ক্যামেরা দিয়ে ছবি উঠানোর সময় স্থানীয়ও কিছু তরুণও তাদের ফোন দিয়ে ছবি উঠানোর চেষ্টা করছিলো। উক্ত ছবি উঠানো কেন্দ্র করে ই দুই সাংবাদিক কে ঐ সরকার দলীয় যুবকের মাঝে কথা-কাটাকাটির এক পর্যায়ে সাংবাদিকদের মারধোর করেছেন।বিষয়টি নিয়ে সকল সাংবাদিক ভাইদের মধ্যে খোভের সৃষ্টি হলে হামলাকারী দুই যুবক কে স্থানীয়রা আটক করে পুলিশের নিকট সোপর্দ করে।
নওগাঁ জেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকগন বদলগাছী থানায় উপস্থিত হয়ে বদলগাছী উপজেলার সকল সাংবাদিকদের
ডেকে নিয়ে সাংবাদিক রাসেল রানা বাদী হয়ে ইজাহার দাখিল করলে পাহাড়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান কিশোর বিনয়ের সঙ্গে সকল সাংবাদিকদের কাছে অনুরোধ জানান। তিনি এমপি মোহদয়কে বিষয়টি আপোষের জন্য অনুরোধ করেন।
পরবর্তীতে বিষয়টি স্থানীয় সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার থানায় উপস্থিত হয়ে দীর্ঘ আলোচনা অন্তে উভয়ের মধ্যে সমঝোতা করে। এবং আটক দুই যুবক কে ছেড়ে দেওয়ার ব্যবস্থা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ