শিরোনাম
ত্রিশালে শহিদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যের স্মরণ সভা ত্রিশালে শেখ ফজিলাতুন্নেসা মুজিবের জন্মবার্ষিকী পালিত ত্রিশালে শেখ কামালের জন্মবার্ষিকী পালন শোকাবহ আগস্টে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ত্রিশালের মেয়র আনিছ জাতীয় নেতা আব্দুর রাজ্জাকের জন্মদিনে গোসাইরহাটে যুবলীগ নেতা বাবলু মৃধার উদ্যোগে দোয়া ও মিলাদ মহাসড়কে থ্রী হুইলার বন্ধে কোন প্রকার আপোষ নেই -ওসি মাইন উদ্দিন ত্রিশাল উপজেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ত্রিশালে মহাসড়কে দুর্ঘটনা নিরসনে  নিষিদ্ধ যানবাহন বন্ধে ওসি মাইন উদ্দিন  ত্রিশাল মানুষের এখন একটি চাওয়া মেয়র আনিছকে এমপি হিসেবে দেখার নকলায় গাঙচিল এর আহ্বায়ক কমিটি গঠন
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

নকলায় গাঙচিল এর আহ্বায়ক কমিটি গঠন

রিপোটারের নাম / ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

 

এ এম ফিরোজ,নকলা উপজেলা প্রতিনিধঃ

শেরপুর জেলার নকলা উপজেলায় সাহিত্য সংগঠন “গাঙচিল” এর আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। ২৯ জুলাই শুক্রবার বিকেলে উপজেলা শিল্পকলা একাডেমি হলরুমে আনুষ্ঠানিকভাবে ওই কমিটি গঠন করা হয়।

কবি,সংগঠক ও সাংবাদিক এ.এম.ফিরোজকে আহ্বায়ক ও কবি,সাংবাদিক মাজহারুল ইসলাম লালনকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেয় শেরপুর জেলা কমিটি এবং উপদেষ্টা করা হয় ৪ জনকে। অন্যান্য সদস্যরা হলেন,মো. লিখন হাসান,শ্যামল বণিক অঞ্জন, মো. আবু রায়হাব,মো. শাহাদাত হোসেন,আসিফুল আলম ইমন,মো. ফয়সাল মাহামুদ,খন্দকার মাহফুজুল ইসলাম হিমেল,মো.আনোয়ার হোসেন,সুপ্রভা সাহা শৈলী। উপদেষ্টাগণ হলেন,জাহাঙ্গীর হোসেন আহমেদ,শফিউল আলম লাভলু,মো৷ বজলুর রশিদ,দিদারুল আল আমিন।

সিনিয়র সাংবাদিক হারুন অর রশিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাঙচিল শেরপুর জেলা শাখার সভাপতি,দেশ টিভির সাংবাদিক রফিক মজিদ।

এসময় আরও বক্তব্য রাখেন, গাঙচিল জেলা শাখার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,এস টিভির সাংবাদিক শাহজাদা স্বপন,বাংলাদেশ বেতারের কন্ঠ শিল্পী বজলুর রশিদ,কবি হাসান শরাফত,কবি নুরুল ইসলাম নাযিফ,কবি এম এইচ মুকুল,কবি শফিকুল ইসলাম প্রমুখ।

কমিটি গঠন শেষে উপস্থিত সকল কবিগণ স্বরচিত কবিতা পাঠ করে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ