পুলিশ অনেক আধুনিক ও গতিশীল হয়েছে- এডিশনাল ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূইয়া

0
463

খায়রুল আলম রফিক
ময়মনসিংহ রেঞ্জের এডিশনাল ডিআইজি ড. মো: আক্কাছ উদ্দিন ভূইয়া বলেছেন, পুলিশ এখন অনেক গতিশীল ও আধুনিক হয়েছে। আর এটা সম্ভব হয়েছে সচেতন নাগরিক পুলিশের সঙ্গে আছে বলেই। আজ শুক্রবার দৈনিক অধিকারের সাথে আলাপকালে তিনি বলেন,স্বাধীনতা বিরোধী চক্র এখনও ঘাপটি মেরে আছে। তারা চাইছে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে। তাদের প্রতি সোচ্চার থাকতে হবে।
এডিশনাল ডিআইজি আক্কাছ উদ্দিন ভূঁইয়া বলেন, আপনারা কোন আসামির পক্ষ নিয়ে তাদের ছাড়িয়ে নিতে থানায় আসবেন না। তাহলে জনগণ পুলিশের কাছ থেকে প্রকৃত সেবা পাবে।
দিনের বেলায় সভা সমাবেশে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা দিয়ে রাতে মাদক বিক্রেতাদের সঙ্গে সখ্যতা, এটা চলতে দেওয়া যাবেনা। মাদকের পক্ষে যারা থাকবেন, তাদের ছাড় দেওয়া হবেনা। এসময় মাদকের বিরুদ্ধে সবাইকে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান তিনি।
পুলিশের দ্বারা কোন নিরপরাধ ব্যক্তি যদি হয়রানির শিকার হয় তাহলে ওই পুলিশ কর্মকর্তাকে আইনের আওতায় এনে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও হুশিয়ারি উচ্চারণ করেন এডিশনাল ডিআইজি। পাশাপাশি সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূলে পুলিশ-জনতা এক হয়ে কাজ করবে বলেও জানান তিনি।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন