বিএনপি’র ক্ষমতায় আসার সুযোগ নাই : এনামুল হক শামীম

0
227

শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি’র এই দেশে ক্ষমতায় আসার আর কোন সুযোগ নাই। কারণ বিএনপি অতীতের কর্মকান্ড, জালাও পোড়াও, হত্যা, দুর্নীতির মাধ্যমে জনগনের জান মাল নিয়ে যে প্রতারণা করেছে তা কিন্তু জনগণ ভুলে যায়নি।
শনিবার বিকালে শরীয়তপুরের সখিপুরের চরসেনসাস ইউনিয়নের বালার বাজার ব্রিজ থেকে চাঁদপুর ফেরীঘাট পর্যন্ত ৮৫৯ কোটি টাকা ব্যয়ে চারলেন সড়কের নির্মান কাজের উদ্বোধন শেষে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন। চরসেনসাস ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওয়াদুদ বালার সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ঢাকা মহানগর আওয়ামীলীগ নেতা বাচ্চু বেপারী, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারন সম্পাদক মানিক সরকার, সহ-সভাপতি জিতু মিয়া বেপারী, আনোয়ার হোসেন বালা, জেলার বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওসার আহমেদ তকি, থানার সাংগঠনিক সম্পাদক মাকসুদ বালা, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মফিজ মাদবর, যুবলীগের সাবেক কেন্দ্রীয় নেতা রুহুল কুদ্দুস খোকন, সখিপুর থানার আহবায়ক খালেক খালাসী, যুগ্ম আহবায়ক রাসেল আহমেদ পলাশ, ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার, সাধারন সম্পাদক ইমরান বেপারী প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক আলহাজ্ব খবিরুজ্জামান বাচ্চু, সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ আকবর, কহিনুর সুলতানা দোলা, মুজাম্মেল হক মোল্যা, নাসির সরদার, যুগ্ম সাধারন সম্পাদক কামরুজ্জামান মানিক, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহম্মেদ রতন, স্বপন সিকদার, প্রচার সম্পাদক আইয়ুব খান বালা, কৃষি ও সমবায় সম্পাদক নজরুল ইসলাম রিপন, যুব ও ক্রীড়া সম্পাদক কবির সরকার, জেলা যুবলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আলাউদ্দিন আহমেদ, সখিপুর থানা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আসাদুজ্জামান খোকন, যুগ্ম আহবায়ক ওয়াসিম বেপারী, যুবলীগ নেতা ওয়ালিদ মাদবর, জাহিদ মাদবর, ফাহিম বালা প্রমূখ।
তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে। আর তারপুত্র তারেক রহমান বিদেশে পলাতক। তাকেও দেশে এনে বিচার করা হবে। বিএনপি নেতারা এখন এসি রুমে বসে শব্দ বোমা ফাটায়, তাতে কোন লাভ হবে না। এদেশের জনগণ জানে বিএনপি মিথ্যাচারে চ্যাম্পিয়ান।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন