বিএনপি-জামাতের দুঃশাসন ও আগুন সন্ত্রাসের কথা মানুষ ভুলে নাই—এনামুল হক শামীম

0
25

শরীয়তপুর প্রতিনিধি:
পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন,বিএনপি-জামায়াতের দুঃশাসন ও আগুন সন্ত্রাসের কথা মানুষ ভুলে নাই। তারা ক্ষমতায় থাকলেও দেশের সম্পদ লুটে পুটে খায়, দুর্নীতি ও সন্ত্রাস করে, বিদেশে অর্থ পাচার করে। আর ক্ষমতায় না থাকলে দেশের অস্থিতিশীল করতে আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করে। তাই দেশের মানুষ আর তাদের ক্ষমতায় দেখতে চায় না। বিএনপি এখন জনবিচ্ছিন্ন হয়ে নামসর্বস্ব দলে পরিণত হয়েছে। আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে তারা দেশ-বিদেশে নানান ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এদেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তাদের অাগুন সন্ত্রাসী ও দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের নয় বারবার আওয়ামীলীগকেই ক্ষমতায় দেশ চায়। কারণ, আওয়ামীলীগ শক্তিশালী হলে জননেত্রী শেখ হাসিনা শক্তিশালী হয়, আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্তিশালী হলে বাংলাদেশ শক্তিশালী হয়।
শুক্রবার (১৬ অক্টোবর ২০২০) সকালে শরীয়তপুরের সখিপুর থানার চরভাগা ইউনিয়ন আওয়ামীলীগের স্থায়ী ভবন উদ্বোধন ও উত্তর তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানার সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইউম,জেলার কাওসার আহমেদ তকি হাওলাদার, সখিপুর থানার সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, উত্তর তারাবুনিয়া ইউপি চেয়ারম্যান ইউনুস সরকার, সাবেক চেয়ারম্যান ইউনুস মোল্যা, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আহমদ টুকু বেপারী, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি প্রমূখ।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন