শিরোনাম
ত্রিশালে শহিদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যের স্মরণ সভা ত্রিশালে শেখ ফজিলাতুন্নেসা মুজিবের জন্মবার্ষিকী পালিত ত্রিশালে শেখ কামালের জন্মবার্ষিকী পালন শোকাবহ আগস্টে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ত্রিশালের মেয়র আনিছ জাতীয় নেতা আব্দুর রাজ্জাকের জন্মদিনে গোসাইরহাটে যুবলীগ নেতা বাবলু মৃধার উদ্যোগে দোয়া ও মিলাদ মহাসড়কে থ্রী হুইলার বন্ধে কোন প্রকার আপোষ নেই -ওসি মাইন উদ্দিন ত্রিশাল উপজেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ত্রিশালে মহাসড়কে দুর্ঘটনা নিরসনে  নিষিদ্ধ যানবাহন বন্ধে ওসি মাইন উদ্দিন  ত্রিশাল মানুষের এখন একটি চাওয়া মেয়র আনিছকে এমপি হিসেবে দেখার নকলায় গাঙচিল এর আহ্বায়ক কমিটি গঠন
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:২৯ পূর্বাহ্ন

মহাসড়কে থ্রী হুইলার বন্ধে কোন প্রকার আপোষ নেই -ওসি মাইন উদ্দিন

রিপোটারের নাম / ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩ আগস্ট, ২০২২

ফকরুদ্দীন আহমেদঃ
ময়মনসিংহের ত্রিশালে সড়ক দূর্ঘটনা এড়াতে থ্রী হুইলার বন্ধে মহাসড়কে অভিযান পরিচালনা করছেন ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন।


৩ আগস্ট বুধবার সকালে থানা সেকেন্ড অফিসার মোঃ মোজাম্মেল হক সহ চৌকস পুলিশের একটি টিম নিয়ে দরিরামপুর মোর হতে ছাইফুল কমিশনার বাড়ির সামনে পর্যন্ত পায়ে হেটে মহাসড়কে পরির্দশন করেন।

এসময় ওসি মাইন উদ্দিন বলেন, এই সড়কটি জনগুরুত্বপূর্ণ ব্যস্ততমএকটি মহাসড়ক। এই সড়কে থ্রী হুইলার চলাচল সরকারি আইন অনুযায়ী বে-আইনি। ত্রিশাল অঞ্চলে সড়ক দূর্ঘটনায় থ্রী হুইলার অন্যতম একটি কারণ বিধায় থ্রী হুইলার বন্ধে কারো সাথে কোন প্রকার আপোষ করবো না। থানা পুলিশের পক্ষ থেকে ত্রিশালের অঞ্চল মহাসড়কে সার্বক্ষণিক একটি মোবাইল টিম কাজ করছে যেখানেই থ্রী হুইলার সেখানেই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। গত পাঁচ /সাত দিন যাপত থানা পুলিশের সদস্যরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সড়ক দূর্ঘটনা এড়াতে সকল ধরনের পদক্ষেপ  নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ