শিরোনাম
ত্রিশাল ইউনিয়নে আ’লীগের দলীয় চেয়ারম্যান হতে হলে, দরকার জাকির হোসেন সরকারের ত্রিশালে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন মেয়র আনিছ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আহাম্মদ আলী বুলুর নির্বাচনী প্রচারনা ত্রিশালে শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন কানিহারী ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ ফরহাদ হোসেন অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ, হাইকোর্টে আপিল করলেন বনেক ত্রিশা‌লে বাংলা‌দে‌শের খবর প‌ত্রিকার প্রতিষ্ঠা বা‌র্ষিকী পা‌লিত ত্রিশালে রাজনৈতিক ভাবে হেয় করতে মেয়র আনিছের বিরুদ্ধে চক্রান্ত ত্রিশালের মঠবাড়ি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত ত্রিশালে বিরল রোগাক্রান্ত সালমানের পরিবারকে ঘর প্রদান
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১০:১৪ অপরাহ্ন

মায়ের কোলে সন্তান ফেরত দিলেন ময়মনসিংহের এডিএম

রিপোটারের নাম / ২৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

ফকরুদ্দীন আহমেদ

মায়ের হৃদয় নিয়ে এক মায়ের আড়াই বছরের শিশু বাচ্চাকে বাবা কাছ থেকে ফেরত দিলেন,
ময়মনসিংহের জনবান্ধব চৌকশ অতিরিক্ত ম্যাজিস্ট্রেট আয়েশা হক।

১৪ জুলাই বিকেলে তাঁর নিজের ফেইজবুক আইডিতে লিখেন,
বন্যেরা বনে সুন্দর, শিশুরা মাতৃকোড়ে”
আড়াই বছরের এই শিশুটিকে তার বাবা মায়ের থেকে কেড়ে নিয়েছিল।
মা আজ ১৪/৭/২১ সকালে পাগলের মতো আমার কাছে এসে হাজির হন (তার বাপের বাড়ি গাজীপুর থেকে) । স্বামী গার্মেন্টস কর্মী।

বিস্তারিত শুনে ইউএনও ভালুকা সালমা ইসলামকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বলে, এই ভিকটিম নারীকে ভালুকা উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে যেতে বলি।

বাচ্চাকে খুঁজে মায়ের কোলে ফিরিয়ে দেয়ার জন্য বেলা এগারোটা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত বিভিন্নমুখী চেষ্টা করে আমাদের চৌকশ ইউএনও ও সভাপতি উপজেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটি জনাব সালমা ইসলাম এইমাত্র বাচ্চাকে খুঁজে এনে মায়ের বুকে ফিরিয়ে দিয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের কল্যাণে ভিডিও কলে মায়ের কোলে সন্তানের এই আবেগঘন মুহূর্ত দেখতে পেয়ে আমার সারাদিনের ক্লান্তি ভুলে গেলাম।

ইতিমধ্যে সিনিয়র উপ-মহাব্যবস্থাপক, কলকারখানা পরিদর্শন অধিদপ্তর জনাব বাবুল আহমেদকে বিষয়টি ভিকটিম এর স্বামীর প্রতিষ্ঠান প্রধানের সাথে কথা বলে উপভয়ের মধ্যে সমঝোতা করে দিবেন মর্মে আশ্বস্ত করেছেন বলে ফেইজবুকে উল্লেখ করেছেন।

ময়মনসিংহ জেলাতে এই দক্ষ অফিসার যোগদানের পর একের পর এক জনকল্যাণে সব সময় জেলার প্রতিটি অঞ্চলে ছুটে চলছেন। মানবিক কাজে মানুষের কল্যাণে বিশ্রামহীন কর্ম জেলার প্রতিটি অঞ্চলের মানুষের হৃদয় স্পর্শ করেছেন তাঁর সৎসাহসিক কর্মগুলি।
এডিএম আয়েশা হক বঙ্গবন্ধুর স্বপ্নে দেখা বাংলাদেশ স্বপ্ন বাস্তবায়ন করতে তাঁর অবস্থান থেকে একজন দেশ গড়ার বীরযোদ্ধা হয়ে কাজ করছেন।
দেশের প্রয়োজনে আগামী প্রজন্মের বাংলাদেশকে এগিয়ে নিতে এদের মত অনেক আয়েশা হক তৈরী খুবই জুরুরী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ