শিরোনাম
ত্রিশাল ইউনিয়নে আ’লীগের দলীয় চেয়ারম্যান হতে হলে, দরকার জাকির হোসেন সরকারের ত্রিশালে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন মেয়র আনিছ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আহাম্মদ আলী বুলুর নির্বাচনী প্রচারনা ত্রিশালে শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন কানিহারী ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ ফরহাদ হোসেন অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ, হাইকোর্টে আপিল করলেন বনেক ত্রিশা‌লে বাংলা‌দে‌শের খবর প‌ত্রিকার প্রতিষ্ঠা বা‌র্ষিকী পা‌লিত ত্রিশালে রাজনৈতিক ভাবে হেয় করতে মেয়র আনিছের বিরুদ্ধে চক্রান্ত ত্রিশালের মঠবাড়ি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত ত্রিশালে বিরল রোগাক্রান্ত সালমানের পরিবারকে ঘর প্রদান
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:০১ অপরাহ্ন

ময়মনসিংহে জেল হত্যা দিবসে জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের শ্রদ্ধা।।

রিপোটারের নাম / ৭৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৪ নভেম্বর, ২০১৯

ময়মনসিংহ প্রতিনিধিঃ জেলহত্যা দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ। ।

রোববার সকাল ১১টায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ময়মনসিংহের কলেজ রোডস্থ জাতীয় নেতা শহীদ সৈয়দ নজরুল ইসলামের বাসভবনে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান জেলা আওয়ামী লীগ সভাপতি এড,জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক এড,মোয়াজ্জেম হোসেন বাবুল । শ্রদ্ধা নিবেদন শেষে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন তারা।

প্রথমে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের কর্ণধার হিসেবে এবং পরে দলের নেতাকর্মীদের নিয়ে আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেন দলের শীর্ষ এই দুই নেতা।

এর পর জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় আওয়ামী লীগের সহযোগী ও অঙ্গ সংগঠনসহ বিভিন্ন সংগঠন।

এ সময় জেলা আআওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আব্দুল কদ্দুস,কাজী আজাদ জাহান শামীম,শওকত জাহান মুকুল,সাংগঠনিক সম্পাদক কৃষিবিধ ড.সামিউল আলম লিটন,দপ্তর সম্পাদক আবু সাইদ দ্বীন ইসলাম ফখরুল সহ জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন। মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, জাতীয় শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, তাঁতি লীগসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন।
দিবসটি উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচির মধ্যে রয়েছে সকালে নহরীর কালীবাড়ী আওয়ামীলীগ কার্যালয়সহ জেলার সর্বত্র সংগঠনের শাখা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন এবং কালোব্যাজ ধারণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ