শরিয়তপুরের নড়িয়ার ডিঙ্গামানিকে প্রবাসী সহ ২ জনের ওপর সন্ত্রাসী হামলা

0
2811

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ডিঙ্গামানিকে আল-আমিন বেপারী (৩২) নামে এক ইতালী প্রবাসী ও রাকিব লস্কর (২৫) নামে সহ ২ জনের ওপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ডিঙ্গামানিকের গোলার মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নড়িয়া থানায় একটি মামলা করা হয়েছে।
স্থানীয়সূত্রে জানা যায়, শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ডিঙ্গামানিকের গোলার মাঠে খেলা দেখতে আসা, ঘরিষার ইউনিয়নের থীরপাড়া গ্রামের আমানুল্লাহ বেপারীর ছেলে ইতালী প্রবাসী আল-আমিন বেপারী ও স্থানীয় করন হোগলা গ্রামের করিম লস্করের ছেলে রাকিব লস্কর নামে সহ ২ জনের ওপর ডিঙ্গামানিক ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার জাহাঙ্গীর খানের নেতৃত্বে অলিল মোড়ল, জসিম সরদার, রনি বেপারী সহ ১৫/২০ জন অতর্কিতভাবে সন্ত্রাসী হামলা অভিযোগ করে। স্থানীয়রা খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে ঘরিষার আধুনিক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের অবস্থার অবনতি হলে কতর্ব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করে। এ ঘটনায় নড়িয়া থানায় একটি মামলা করা হয়েছে।
এ ব্যাপারে আহতের স্বজনরা বলেন, এছাড়াও সন্ত্রাসীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। অবিলম্বে তাদেরকে আইনের আওতায় এনে তাদের শাস্তি দাবি করছি।
অপর দিকে অভিযুক্ত জাহাঙ্গীর খানের বক্তব্যের জন্য বারবার চেষ্টা করে তাকে পাওয়া যায় নি।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন