শিরোনাম
ত্রিশাল ইউনিয়নে আ’লীগের দলীয় চেয়ারম্যান হতে হলে, দরকার জাকির হোসেন সরকারের ত্রিশালে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন মেয়র আনিছ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আহাম্মদ আলী বুলুর নির্বাচনী প্রচারনা ত্রিশালে শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন কানিহারী ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ ফরহাদ হোসেন অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ, হাইকোর্টে আপিল করলেন বনেক ত্রিশা‌লে বাংলা‌দে‌শের খবর প‌ত্রিকার প্রতিষ্ঠা বা‌র্ষিকী পা‌লিত ত্রিশালে রাজনৈতিক ভাবে হেয় করতে মেয়র আনিছের বিরুদ্ধে চক্রান্ত ত্রিশালের মঠবাড়ি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত ত্রিশালে বিরল রোগাক্রান্ত সালমানের পরিবারকে ঘর প্রদান
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন

শরীয়তপুরে বিবি ফাইনান্সের অর্থ আত্মসাতের মামলায় গ্রেপ্তার ১: প্রধান অসামীসহ পলাতক ২

রিপোটারের নাম / ৩৭২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৮ জুন, ২০২০

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরে বিবি ফাইনান্সের অর্থ আত্মসাতের ঘটনায় মামলায় জয়নাল আবেদীন নামক এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রধান আসামী নজরুল ইসলাম সহ ২ জন পলাতক রয়েছে। এর আগে গত ৪ জুন বিবি ফাইনান্সের জেনারেল ম্যানেজার জাকির হোসেন সুমন বাদী হয়ে পালং থানায় একটি মামলা করেছে।
মামলার অভিযোগ সূত্রে জানা যায় যে, শরীয়তপুরের ডামুড্যা উপজেলার তিলই গ্রামের মৃত সুলতান খানের ছেলে নজরুল ইসলাম বিবি ফাইনান্সে (বিকাশ এজেন্ট) ক্যাশিয়ার হিসেবে কর্মরত থাকার কারণে সে আর্থিক লেনদেনের সাথে জড়িত ছিল। সম্প্রতি ৩ কোটি ১০ লাখ টাকা ব্যাংকে জমা দেয়ার কথা বলে অফিস থেকে বের হয়ে গিয়ে আর অফিসে ফেরত আসে নাই। পরে নজরুল ইসলামের বাড়ি গিয়ে তার বড়ভাই জয়নাল আবেদীন ও ভাবি সিমা খানম’কে ঘটনা জানালে তারা নজরুল’কে খুঁজে দেয়ার দায়িত্ব নেয়। কিন্তু এরপর খুঁজে বের করে দিতে তালবাহানা করে ও সন্দেহজনক আচরণ করে। এ ঘটনায় বিবি ফাইনান্সের জেনারেল ম্যানেজার জাকির হোসেন সুমন বাদী হয়ে পালং থানায় একটি মামলা করে। গত ৭ জুন মামলার ৩নং আসামী জয়নাল আবেদীনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে মামলার বাদীর বিবি ফাইনান্সের জেনারেল ম্যানেজার জাকির হোসেন সুমন বলেন, অবিলম্বে সকল আসামীদের গ্রেপ্তার দাবি করছি।
এ ব্যাপারে পালং থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম বলেন, বিবি ফাইনান্সের অর্থ আত্মসাতের মামলায় একজন’কে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ