শরীয়তপুরে যুবলীগ নেতা অতনু ঘটক চৌধুরীর উদ্যোগে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ

0
69

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু’র নির্দেশে শরীয়তপুর পৌরসভা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, তরুন সমাজ সেবক অতনু ঘটক চৌধুরীর উদ্যোগে পৌরসভার করোনা সংকটে কর্মহীন অসহায়দের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকট জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু। এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর সদর উপজেলা য্বুলীগের সহ-সভাপতি রানা পাহাড়, জেলা ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান শাওন, শরীয়তপুর পৌরসভা য্বুলীগের সদস্য বর্ষন আহম্মেদ সাগর, জেলা ছাত্রলীগ নেতা বাবুল সরদার অভি প্রমূখ।
এসময় শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের এ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন বলেন, জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ এদেশের সকল দূর্যোগে মানুষের পাশে থাকে। আর জননেতা ইকবাল হোসেন অপু করোনা সংকট মোকাবিলায় পালং-জাজিরার মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আর এ সংকট মোকাবেলায় সমাজের সামর্থবানদের এগিয়ে আসতে হবে। আপনাদের কাছে জননেত্রী শেখ হাসিনা ও জননেতা ইকবাল হোসেন অপু’র জন্য দোয়া ও আশির্বাদ কামনা করছি।

এসময় বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মী করোনা মোকাবিলায় কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকে এদেশের কেউ না খেয়ে থাকবে না। আর জননেতা ইকবাল হোসেন অপু থাকতেও পালং-জাজিরার কেউ না খেয়ে থাকবে না।

এ ব্যাপারে শরীয়তপুর পৌরসভা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অতনু ঘটক চৌধুরী বলেন, জননেতা ইকবাল হোসেন অপু’র নির্দেশে আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আমি আমার সামর্থ অনুযায়ী তাদের ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন