সকলের সহযোগীতায় বাঁচতে চায় দুটি কিডনী নষ্ট হওয়া ত্রিশাল নজরুল কলেজের ছাত্র নাহিদ।।

0
300

জহিরুল ইসলাম নাহিদ, ত্রিশাল সরকারী কলেজের ডিগ্রী ২য় বর্ষের মেধাবী ছাত্র। তার স্বপ্ন ছিলো সে উচ্চতর ডিগ্রী অর্জন করে দেশের মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করবেন। তার সেই স্বপ্ব বাস্তবায়ন হবে কিনা সে জানেনা। কারণ তার দুটি কিডনীই নষ্ট। কিডনীর সমস্যা সমধান করতে অনেক টাকার প্রয়োজন। কিন্তু নাহিদের দুর্ভাগ্য সে এক গরীব ঘরে জন্ম নিয়েছে। ত্রিশাল পৌর শহরের ৩নং ওয়ার্ড চড়পাড়া এলাকার মৃত জালাল উদ্দীনের ছেলে নাহিদ। বাবা নেই। অভাবের সংসারে মা একমাত্র অভিভাবক।

কিডনী সমস্যায় আক্রান্ত একমাত্র ছেলেকে বাঁচাতে বাংলার মমতাময়ী নারী ও বিশ্বসেরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় জাতীয় সংসদ সসদস্য,জেলা প্রশাসক ময়মনসিংহ সহ দেশের সর্বস্তরের দানবীর ব্যক্তি ও প্রশাসনের উচ্চ পদস্থ সকল কর্মকর্তাদের সহযোগীতা চান তিনি ।।

অসুস্থ্য নাহিদ আশা পোষণ করছেন তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী সহ সকলেই সহযোগীতার হাত বাড়াবেন।

নাহিদ আরো জানান,তার কিডনী দুটো চিকিৎসা করতে যে টাকার প্রয়োজন তা সংগ্রহ করা তার পরিবার তথা মায়ের পক্ষে কোনোভাবেই সম্ভব নয়। তাই নিজের জীবন বাঁচাতে সে হৃদয়বান ব্যক্তিদের কাছে সহায়তা কামনা করছেন।

যোগাযোগ ও সহায়তা পাঠানোর ঠিকানা :
জহিরুল ইসলাম নাহিদ (বিকাশ নম্বর) :
০১৩০৬ ৩৪১৮২৪ !!

সঞ্চয়ী হিসাব নম্বর : ৩৩৬৪১০১১৫১১০৩, পুবালী ব্যাংক, ত্রিশাল শাখা ।

জীবন বাচাতে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী,মমতাময়ী মা,বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার জরুরী হস্তক্ষেপ কামনা করছেন মৃত্যুপথযাত্রী জহিরুল ইসলাম নাহিদ ।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন