সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ত্রিশালে মানববন্ধন

0
257

স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার তৎকালীন সস্পাদক খাইরুল আলম রফিকের উপর ময়মনসিংহ ডিবির এস আই আক্রাম হোসেন কর্তৃক গ্রেফতার ও নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হাওয়ায় সারাদেশে সাংবাদিক সংগঠন গুলো সাংবাদিক নির্যাতনের প্রতিবাদের অংশ হিসেবে ময়মনসিংহের ত্রিশালের কয়েকটি সাংবাদিক সংগঠন মানববন্ধন করেছে।
রবিবার(২৪ জানুয়ারী) সকালে ত্রিশাল দরিরামপুর মহাসড়কে ত্রিশাল রিপোর্টার্স ক্লাব, ত্রিশাল উপজেলা প্রেসক্লাব, ত্রিশাল অনলাইন প্রেসক্লাব ও বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন (বসকো)”র উদ্যোগে ঘন্টাব্যাপী
মানববন্ধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামাল হোসেন সাধারণ সম্পাদক ফারুক হোসেন, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আরিফ রাব্বানী, খ ম শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদ, সাংগঠনিক আছাদুজ্জামান পাইলট, অনলাইন প্রেসক্লাবের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন শামীম, (বসকো) সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সাপ্তাহিক ত্রিশাল বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শামীম আজাদ আনোয়ার এবং দৈনিক জাতীয় এই বাংলার নির্বাহী সম্পাদক জসিম উদ্দিন প্রমুখ। মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, খাইরুল আলম রফিকের উপর যে অত্যাচার হয়েছে সেটা চরম অন্যায়। এই অন্যায়ের প্রতি তীব্র নিন্দা জানাই। এসময় বিভিন্ন সংগঠনের প্রায় শতাধিক সংবাদ কর্মী উপস্থিত ছিলেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

আপনার মতামত কমেন্টস করুন