1. info@pollysangbad.com : polazhar :
শিরোনাম :
ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার ত্রিশাল সরকারি প্রাঃ বিদ্যালয় এবিএম আনিছুজ্জামান এমপিকে সংবর্ধনা ত্রিশালে বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উদযাপনে দ্বিতীয় দিন ত্রিশালে ইউপি সদস্য কামাল হোসেন আজীবন জনগনের সেবা দিতে চান ত্রিশালে কবি নজরুলের ১২৫তম জন্মবার্ষিকী পালনে প্রস্ততি সভা অনুষ্ঠিত ত্রিশালে সংকল্প একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত ত্রিশালে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন আনিছুজ্জামান এমপি ত্রিশালে শিলাবৃষ্টিতে ব্যাপক ক্ষয়ক্ষতি জনগনের সেবা দিতে অফিস উদ্বোধন করলেন আনিছুজ্জামান এমপি

ময়মনসিংহ -৭ ত্রিশাল স্বতন্ত্র প্রার্থীর পক্ষে আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ময়মনসিংহ ৭ ত্রিশাল আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সদস্য সাবেক মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামানকে বড় ধরনের জয়ী করতে উপজেলা আওয়ামী লীগের বিশাল একটি অংশসহ সকল সহযোগী ও অঙ্গ সংগঠন মাঠে নেমেছেন।
খবর নিয়ে জানাযায়, ত্রিশাল আসনটিতে বারটি ইউনিয়ন ও একটি পৌরসভায় প্রায় ৪ লাখের মতো নারী-পুরুষ ভোটা রয়েছেন। সকল ইউনিয়ন ও পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী ট্রাকের গণজোয়ার দেখে বুঝা যায় ত্রিশাল আসনটিতে ট্রাক প্রতীকের প্রার্থী বিশাল বড় জয়ের সম্ভাবনা রয়েছে। এখানে উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি যুগ্ম সাধারণ সম্পাদক সকল বীরমুক্তিযোদ্ধা, উপজেলা মহিলা আওয়ামী লীগ, উপজেলা কৃষক লীগ, উপজেলা যুবলীগ,জাতীয় শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবকলীগ, মৎস্যজীবীলীগ, যুব মহিলা লীগ, সাবেক ছাত্রলীগ, বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধু শিশু একাডেমি, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও ত্যাগী আওয়ামীলীগের নেতাকর্মীরা। ত্রিশালের পৌরসভা সহ কয়েকটি ইউনিয়নে নির্বাচনী প্রচারণায় এ সকল নেতাকর্মীদের দেখা যায়। সাধারণ ভোটারের কাছে জানতে চাওয়া হলে তারা ভোটারের চিত্র তুলে ধরে বলেন, যদি নির্বাচন সুস্থ হয় তাহলে ত্রিশালের ইতিহাসে এটাই হবে ত্রিশালের জন্য ঐতিহাসিক জয়। পরে ট্রাক প্রতীকের স্বতন্ত্র এমপি প্রার্থী আলহাজ্ব এবিএম আনিছুজ্জামানের সাথে কথা বললে তিনি জানান, স্বতন্ত্র প্রার্থীতা বিষয়ে দল উন্মুক্ত ঘোষণা করে দেওয়া জনগনের জুড়ালো আবেদনে পৌরসভার মেয়র থেকে পদত্যাগ করে স্বতন্ত্র এমপি প্রার্থী হয়েছি। আমার আসনটিতে স্বতন্ত্রের পক্ষে পাহাড় সমতুল্য জনজোয়ার সৃষ্টি হয়েছে। প্রতিটা ভোটার সরকারের কাছে আবেদন জানাচ্ছে যে, নির্বাচনে কোন প্রকার বাঁধা বিঘ্ন কেহ না দেয়, সবাই যেন বিনাবাঁধায় ভোট দিতে পারে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো ক্যাটাগরি
© All rights reserved © 2019 ’পল্লী সংবাদ’
Site Customized By NewsTech.Com