1. info@pollysangbad.com : polazhar :
শিরোনাম :
ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার ত্রিশাল সরকারি প্রাঃ বিদ্যালয় এবিএম আনিছুজ্জামান এমপিকে সংবর্ধনা ত্রিশালে বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উদযাপনে দ্বিতীয় দিন ত্রিশালে ইউপি সদস্য কামাল হোসেন আজীবন জনগনের সেবা দিতে চান ত্রিশালে কবি নজরুলের ১২৫তম জন্মবার্ষিকী পালনে প্রস্ততি সভা অনুষ্ঠিত ত্রিশালে সংকল্প একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত ত্রিশালে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন আনিছুজ্জামান এমপি ত্রিশালে শিলাবৃষ্টিতে ব্যাপক ক্ষয়ক্ষতি জনগনের সেবা দিতে অফিস উদ্বোধন করলেন আনিছুজ্জামান এমপি

ত্রিশালে পিকআপ ভ্যান ও দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৫ বার পড়া হয়েছে

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশালে একটি পিকআপ ভ্যান ও দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে থানা পুলিশ। সোমবার রাতে ত্রিশাল বাসট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার ফুলবাড়ি থানার মঞ্জপাড়া গ্রামের মৃত আঃ মান্নান মিয়ার ছেলে মোঃ আইনুল হক (২৫), শেরপুর জেলার শ্রীবরদী থানার গিলাগাছা গ্রামের মৃত আকবর আলীর ছেলে মোঃ রবিউল (২৬), ময়মনসিংহ জেলার ভালুকা পৌর এলাকার ৮ নং ওয়ার্ড কাঠালী এলাকার নজরুল শেখের ছেলে মোঃ তামিম (২২), শেরপুর জেলার শ্রীবরদী থানার ভারারা গ্রামের মোঃ ছোহরাব মিয়ার ছেলে মোঃ হযরত আলী (২৩) এবং শেরপুর জেলার ঝিনাইগাতি থানার কান্দুলী গ্রামের মোঃ নিরু মিয়ার ছেলে মোঃ রমজান আলী (২২)।

মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ত্রিশাল থানার ওসি মো. কামাল হোসেনের নেতৃত্বে এসআই আব্দুল করিম, এসআই বিকাশ চন্দ্র সরকার, এসআই তপু চক্রবর্তী সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রায়মনি এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ তাদের ধাওয়া করে। এসময় ডাকাতদল গাড়ি নিয়ে ময়মনসিংহের দিকে অগ্রসর হতে থাকলে ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা আটকিয়ে দিয়ে তাদের আটক করে পুলিশ।

ওসি কামাল হোসেন জানান, গ্রেফতাকৃরা আন্তঃ জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। দির্ঘদিন তারা দেশের বিভিন্ন স্থানে ডাকাতি করে করে আসছিলো। ডাকাতির প্রস্তুতির সময় আইনুল হক, রবিউল, তামিম, হযরত আলী ও রমজান আলী নামের ৫ ডাকাতকে আটক করতে পারলেও দৌরে পালিয়ে যায় আরও ৬/৭ জন। আটককৃতদের নামে মামলা রজু করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত একটি কালো রংঙ্গের মাহেন্দ্র পিকআপ ( যাহার রেজিষ্ট্রেশন নাম্বার ঢাকা মেট্রো ন-১৭-৫০৬৯) একটি লোহার পাইপ, একটি লোহার তালা ভাঙ্গার বেনা, একটি লোহার হাতল যুক্ত হাতুরী, একটি হ্যান্ড কাটার ও ৫০ ফুট প্লাষ্টিকের রশি উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো ক্যাটাগরি
© All rights reserved © 2019 ’পল্লী সংবাদ’
Site Customized By NewsTech.Com