1. info@pollysangbad.com : polazhar :
শিরোনাম :
ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার ত্রিশাল সরকারি প্রাঃ বিদ্যালয় এবিএম আনিছুজ্জামান এমপিকে সংবর্ধনা ত্রিশালে বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উদযাপনে দ্বিতীয় দিন ত্রিশালে ইউপি সদস্য কামাল হোসেন আজীবন জনগনের সেবা দিতে চান ত্রিশালে কবি নজরুলের ১২৫তম জন্মবার্ষিকী পালনে প্রস্ততি সভা অনুষ্ঠিত ত্রিশালে সংকল্প একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত ত্রিশালে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন আনিছুজ্জামান এমপি ত্রিশালে শিলাবৃষ্টিতে ব্যাপক ক্ষয়ক্ষতি জনগনের সেবা দিতে অফিস উদ্বোধন করলেন আনিছুজ্জামান এমপি

নড়িয়ায় মহিলা ভাইস-চেয়ারম্যান পদে সুলতানা রজিয়া মনি জনপ্রিয়তার শীর্ষে

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৫ বার পড়া হয়েছে

শরীয়তপুর প্রতিনিধি:
আসন্ন শরীয়তপুরের নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী
নারী নেত্রী সুলতানা রজিয়া মনি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বলে জানিয়েছেন এলাকাবাসী। তিনি জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক ও
উপজেলা যুব মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতি। এরআগেও তিনি জগ্ননাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কার্যকরী সদস্য ও নারায়ণগঞ্জ সরকারী মহিলা কলেজ ছাত্র লিগের সহ সভাপতি হিসেবে নেতৃত্ব দিয়েছেন।

সরেজমিন ঘুরে ও স্থানীয়দের সাথে কথা বলে জানাগেছে, রাজিয়া সুলতানা মনি শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের স্নেহের ও একান্ত আস্থাভাজন। মনি’র স্বামী সাহাবউদ্দিন সানি নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও শরীয়তপুর জিলা ছাত্র লীগের সদস্য ছিলেন। তাঁর শশুর প্রখ্যাত সাংবাদিক মরহুম আক্তারুজ্জামান নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক। এদিকে, রাজিয়া সুলতানা মনি তাঁর নির্বাচনী এলাকায় নড়িয়া উপজেলার হাট-বাজার, পথে-প্রান্তরে ও পাড়া-মহল্লায় যেখানেই যাচ্ছেন সেখানেই সাড়া পাচ্ছেন। এবার উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে রাজিয়া সুলতানা মনি বিপুল ভোটে জয়ী হবেন আশাবাদী তিনি। সাধারন মানুষের মধ্যেও তাঁর ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

এব্যাপারে রাজিয়া সুলতানা মনি বলেন, আমি ছোটবেলা থেকেই পারিবারিকভাবে বঙ্গবন্ধুর আর্দশের একজন সৈনিক। আমার স্বামী ও শশুরবাড়ির সবাই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। নড়িয়ার উন্নয়নে ও জননেতা একেএম এনামুল হক শামীম ভাইয়ের হাতকে শক্তিশালী করতে আমি এবার আমি উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নির্বাচন করব ইনশাআল্লাহ জনগণ তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকেই বিজয়ী করবে এ ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। জনগণ আমাকে ভোট দিবেন এবং আমিই বিজয়ী হবো। আর বিজয়ী হয়ে জননেতা এনামুল হক শামীমের নেতৃত্বে স্মার্ট নড়িয়া গঠনে সকলকে নিয়ে কাজ করবো, ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো ক্যাটাগরি
© All rights reserved © 2019 ’পল্লী সংবাদ’
Site Customized By NewsTech.Com