1. info@pollysangbad.com : polazhar :
শিরোনাম :
ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার ত্রিশাল সরকারি প্রাঃ বিদ্যালয় এবিএম আনিছুজ্জামান এমপিকে সংবর্ধনা ত্রিশালে বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উদযাপনে দ্বিতীয় দিন ত্রিশালে ইউপি সদস্য কামাল হোসেন আজীবন জনগনের সেবা দিতে চান ত্রিশালে কবি নজরুলের ১২৫তম জন্মবার্ষিকী পালনে প্রস্ততি সভা অনুষ্ঠিত ত্রিশালে সংকল্প একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত ত্রিশালে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন আনিছুজ্জামান এমপি ত্রিশালে শিলাবৃষ্টিতে ব্যাপক ক্ষয়ক্ষতি জনগনের সেবা দিতে অফিস উদ্বোধন করলেন আনিছুজ্জামান এমপি

ত্রিশালে ডাকাতি প্রস্তুতিকালে ৭ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ

  • আপডেট সময় শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৮৬ বার পড়া হয়েছে

ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশালে ডাকাতির প্রস্তুতির সময় একটি পিক-আপ ভ্যান ও দেশীয় অস্ত্রসহ ৭ জন ডাকাত সদস্যকে আটক করেছে ত্রিশাল থানা পুলিশ। শুক্রবার রাতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে অভিযান চালিয়ে উপজেলার বইলর মোড় থেকে তাদের আটক করা হয়।

শনিবার (১৬ মার্চ ) দুপুরে প্রেস ব্রিফিং এর মাধ্যমে ত্রিশাল সার্কেল অরিত সরকার এ তথ্য জানিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন।পুলিশ পরিদর্শক (তদন্ত) চাঁদ মিয়া,বিকাশ চন্দ্র সরকর, এসআই আঃ করিম। এছাড়াও ত্রিশালে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

আটককৃতরা হলেন,১।গাইবান্ধা জেলার গাবীন্দগঞ্জ থানার কামার দহ গ্রামের মৃত রাহাতের ছেলে মোঃ রুহুল আমিন(৩২),২।বগুড়া জেলার গাবতলী থানার সারোটিয়া পশ্চিমপাড়া গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে মোঃ সুমন মিয়া(২৮),৩।গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার খুকশিয়া গ্রামের মৃত আজিমউদ্দিনের ছেলে মোঃ আনিছুর রহমান(৩৫), ৪।দিনাজপুর জেলার বীরগঞ্জ থানার সাহাডুবী গ্রামের মৃত শুকুর আলীর ছেলে মোঃ সোহাগ মিয়া,৫।বগুড়া জেলার শিবগঞ্জ থানার সোবহানপুর গ্রামের মৃত হাফিজার ছেলে মোঃ আলা উদ্দিন (৫০),৬।গবিন্দগঞ্জ থানার গোপিনাথপুর গ্রামের মৃত লতিফের ছেলে মোঃ জনি(২২),৭।রাজশাহী জেলার কাটাখালী থানার শ্যামপুর পশ্চিমপাড়া গ্রামের মোঃ হাহিদ হোসেন জয়নালের ছেলে মোঃ বিজয় ইসলাম বাবু(২৩)।

ত্রিশাল থানা পুলিশ সূত্রে জানাগেছে , উপজেলার রায়মনি এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে সন্দেহের ভিত্তিতে পুলিশ উপস্থিত হলে দ্রুত পালানোর সময় উপজেলার বইলর মোড়ে দুই পাশে ব্যারিকেড সৃষ্টি করে রাত ২ ঘটিকায় তাদের আটক করে। তারা আন্ত জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। দীর্ঘদিন যাবত তারা দেশের বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছিল।

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, ডাকাতির প্রস্তুতির সময় ৭ জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত একটি কালো রঙের পিক-আপ ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আটককৃতদের চলমান আইনি প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। অফিসার ইনচার্জ আর বলেন, বিশাল থানায় যারা পুলিশ সদস্য রয়েছেন তারা খুব দক্ষ চৌকস তাদের চোখে অপরাধীরা পালানো সুযোগ খুব কম পায়। এমন ধরনের অপরাধ যাতে সংগঠিত হতে না পারে সে জন্য ত্রিশাল পুলিশ সময় অত্যন্ত প্রহরীর মত কাজ করে যাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো ক্যাটাগরি
© All rights reserved © 2019 ’পল্লী সংবাদ’
Site Customized By NewsTech.Com