1. info@pollysangbad.com : polazhar :
শিরোনাম :
ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে বিদেশী পিস্তলসহ জজ মিয়া গ্রেফতার ত্রিশাল সরকারি প্রাঃ বিদ্যালয় এবিএম আনিছুজ্জামান এমপিকে সংবর্ধনা ত্রিশালে বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উদযাপনে দ্বিতীয় দিন ত্রিশালে ইউপি সদস্য কামাল হোসেন আজীবন জনগনের সেবা দিতে চান ত্রিশালে কবি নজরুলের ১২৫তম জন্মবার্ষিকী পালনে প্রস্ততি সভা অনুষ্ঠিত ত্রিশালে সংকল্প একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত ত্রিশালে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন আনিছুজ্জামান এমপি ত্রিশালে শিলাবৃষ্টিতে ব্যাপক ক্ষয়ক্ষতি জনগনের সেবা দিতে অফিস উদ্বোধন করলেন আনিছুজ্জামান এমপি

জনগনের সেবা দিতে অফিস উদ্বোধন করলেন আনিছুজ্জামান এমপি

  • আপডেট সময় শনিবার, ৪ মে, ২০২৪
  • ৭৭ বার পড়া হয়েছে

ফকরুদ্দীন আহমেদ:
ময়মনসিংহ জেলার ত্রিশাল সংসদীয় আসনে জনগণের সেবা দিতে সরাসরি জনগনের সাথে কথা বলতে, এলাকার নানা ধরণের সমস্যা গুলো যাতে জনগন কারো মাধ্যম ছাড়াই এমপির সাথে কথা বলতে পারে এবং দীর্ঘদিনের অবহেলিত ত্রিশাল এলাকাটি যাতে উন্নয়নের মহাসড়ক স্পর্শ করতে পারে সে জন্যই নিজ বাসভবন রেখে অফিস উদ্বোধন করলেন,১৫২ ময়মনসিংহ ৭ ত্রিশাল থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও শিল্প মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ এমপি।
শুক্রবার বিকেলে ত্রিশালের ঐতিহ্যবাহী মেয়র মার্কেট দ্বিতীয় তলা আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে অফিস উদ্বোধন ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ফজলে রাব্বী, ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ ,উপজেলা যুবলীগ, কৃষকলীগ,জাতীয় শ্রমিকলীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগ,স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে, জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান এমপি’পল্লী সংবাদ’ কে বলেন, জনগণ আমাকে ভোট দিয়েছে তাই আমি এমপি হয়েছি, জাতীয় সংসদে কথা বলার সুযোগ পাচ্ছি। আর জনগণের সমস্যা গুলো দেখার দায়িত্ব আমার। এলাকার সমস্যা গুলো নিয়ে জনগণ যাতে সহজেই আমার কাছে এসে বলতে পারে সে জন্যই জনগণের জন্যই অফিস তৈরি করেছি, সকল শ্রেণী পেশার মানুষ কারো মাধ্যম ছাড়াই আমার কাছে চলে আসবে।

আমি জনগনের সাথে সরাসরি কথা বলবো,সমস্যার কথা গুলো শোনবো। এলাকা উন্নয়ন বিষয় গুলো এই অফিসে জনগন সরাসরি আমাকে অবগত করবে,ধারণা দিবে, আমি মহান সংসদে উপস্থাপন করবো। ইতি মধ্যেই মহান সংসদে ত্রিশাল হাসপাতাল, ভুমি অফিস, পুলিশ ফাঁড়ি নিয়ে কথা বলেছি, বিষয়টি জনগুরুত্বপূর্ণ ছিল সরকার দ্রুত মন্জুর করে জনগনের চাহিদা পূরণ করেছে।
৩ বার পৌরসভার মেয়র ছিলাম জনসেবায় যেভাবে আপনাদের মন জয় করেছি ঠিক সেভাবেই সংসদ সদস্য হিসেবে আপনাদের সেবা করে যাবো। ত্রিশালের একটি মানুষও আমার কাছে এসে ফেরত যাবে না যা ন্যায় সেটাকেই প্রাধান্য দেওয়া হবে। জনগণের দায়িত্ব নিয়ে জনসেবা করায় আমার মূল ধর্ম।
তিনি আরো বলেন, আমি ছাত্র রাজনীতি থেকে শুরু করে আজকের এই অবস্থান আসার আগ পর্যন্ত ত্রিশাল উন্নয়নের লড়াই করেই আসছিলাম। আজ উন্নয়ের লড়াই জনগন নিয়েই করবো।যাতে আধুনিক একটা ত্রিশাল প্রতিষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো ক্যাটাগরি
© All rights reserved © 2019 ’পল্লী সংবাদ’
Site Customized By NewsTech.Com